মাত্র ১০ মিনিটে দোকানের সব মোবাইল সেট লুট

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজার শহরের একটি মোবাইল ফোন দোকানে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। সংঘবদ্ধ এই চক্র পিকআপ ভ্যান গাড়ী নিয়ে দোকানের সাটার ভেঙ্গে কয়েক মিনিটের মধ্যে প্রায় ৫ পাঁচ লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
জানা গেছে, ১৩ জানুয়ারি বুধবার রাতে সিলেট রোডস্থ সৈয়দা রাবেয়া ম্যানশনে এস বি টেলিকম এর সাটার ভেঙ্গে দোকানে প্রবেশ করে সংঘবদ্ধ চোর চক্র। ৪ থেকে ৫ জনের চক্রটি শেষ রাত অনুমান ৩.৫২ ঘটিকা থেকে ৪.০২ ঘটিকা পর্যন্ত মালামাল লুট করতে সময় লাগে।

এস বি টেলিকম এর সত্বাধীকারী জানান, প্রতিদিনের ন্যায় ১২ জানুয়ারি রাত অনুমান ৯ ঘটিকায় ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে তালা দিয়ে যান। ১৩ জানুয়ারি সকাল ৯ টার দিকে স্থানীয়রা দোকান কোটার সাটার ভাঙ্গা দেখে মুঠোফোনে তাকে জানান। খবর পেয়ে ঘটনাস্থল পৌছে দোকান কোটার ভেতর প্রবেশ করে দেখতে পান কোন মালামাল নেই। এ সময় বিভিন্ন মডেলের ৩০ টি মোবাইল সেট ও ১টি ল্যাবটব নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষ টাকা।
সিসি ক্যামেরা ফুটেজ সংগ্রহ করে দেখতে পান একটি পিকআপ ভ্যান থামিয়ে অজ্ঞাতনামা ৪/৫ জন লোক দোকানের সাটার ভেঙ্গে দোকানে প্রবেশ করে মালামাল নিয়ে যায়। এ বিষয়টি মৌলভীবাজার মডেল থানায় এস বি টেলিকম এর সত্বাধীকারী সৈয়দ আমিনুল হাসান লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *