কুলাউড়ার বিশিষ্ট চিকিৎসক ননী গোপাল মিত্র আর নেই

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়ার প্রিয় মুখ, বিশিষ্ট চিকিৎসক ননী গোপাল মিত্র আর নেই। তিনি দীর্ঘদিন যাবৎ নানা রোগে ভুগছিলেন। ২৫ জানুয়ারি সোমবার সন্ধ্যা ৭টা ৫০মিনিটে পৌর শহরের দক্ষিণ বাজারস্থ নিজ বাসা মিত্র কুঠিরে তিনি পরলোক গমন করেন। তিনি উদীচী কুলাউড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক নির্মাল্য মিত্র সুমনের পিতা।
জীবদ্দশায় তিনি চিকিৎসার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। তিনি শহরের দক্ষিণবাজারস্থ কালিবাড়ি মন্দিরের সাবেক সভাপতি এবং বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি ছিলেন।
তাঁর অন্তেষ্টিক্রিয়া ২৬ জানুয়ারি মঙ্গলবার সকাল ১১টায় কুলাউড়া মহাশ্মশান ঘাটে অনুষ্টিত হয়। ননী গোপাল মিত্র ব্যক্তি জীবনে ৩ ছেলে, ২ মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক বিবৃতি প্রদান করেছেন সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি, সাবেক এমপি এম এম শাহীন, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, বিএনপি নেতা এডভোকেট আবেদ রাজা, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারন সম্পাদক আ স ম কামরুল ইসলাম, কুলাউড়া পৌরসভার মেয়র ও ভাটেরা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফজলুল হক খান সাহেদ ও ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, মৌলভীবাজার জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও দি চেম্বার অব কমার্সের পরিচালক জাফর আহমদ গিলমান, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারণ সম্পাদক এম. আতিকুর রহমান আখই, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক ও কুলাউড়া থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, কুলাউড়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আতাউর রহমান চৌধুরী ছোহেল, সংরক্ষিত মহিলা কাউন্সিলর তাসলিমা সুলতানা মনি, কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশের কুলাউড়া ব্যুরো প্রধান এইচ ডি রুবেল প্রমুখ। এছাড়াও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, কুলাউড়া পূজা উৎযাপন কমিটি, উদীচী কুলাউড়া শাখা-সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন শোক জানিয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *