কুলাউড়ায় ১২ বছর বয়সী শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ১২ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে শনিবার রাতে জমির মিয়া (৩৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (৩০ জানুয়ারি) বিকেলে টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামে এই ধর্ষণের ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার টিলাগাঁও ইউনিয়নের বাগৃহাল গ্রামে শিশুকে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে প্রতিবেশী জমির মিয়া আত্মগোপনে চলে যান। পরে ধর্ষণের শিকার শিশু বিষয়টি তার মাকে জানালে তিনি ধর্ষক জমির মিয়ার ওপর কুলাউড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
মামলার পর ধর্ষক জমিরকে গ্রেপ্তার করতে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও অফিসার্স ইনচার্জ ওসি বিনয় ভূষণ রায় এর নির্দেশনায় প্রযুক্তির মাধ্যমে এসআই কানাই লাল চক্রবর্তী ও এএসআই আবু আহমেদ সুজন বাগৃহাল গ্রামে অভিযান চালিয়ে ধর্ষক জমির মিয়াকে গ্রেপ্তার করেন।
কুলাউড়া থানার অফিসার্স ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ধর্ষক জমির মিয়াকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত যুবক জমির মিয়াকে গ্রেপ্তার করে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *