নিষ্ক্রিয় ফেসবুক অ্যাকাউন্ট অন্য কেউ চালু করায় উদ্বিগ্ন রোজিনা ইসলাম

নিউজ ডেস্ক : নিষ্ক্রিয় ফেসবুক অ্যাকাউন্ট অন্য কেউ চালু করায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম।

রোজিনা ইসলামকে দেখতে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু হাসপাতালে গেলে তিনি এমন উদ্বেগ প্রকাশ করেন।

মঙ্গলবার এই দুজন সাংবাদিক নেতা রোজিনা ইসলামকে দেখতে যান।

নিজের ফেসবুক স্ট্যাটাসে কুদ্দুস আফ্রাদ বলেন, স্বাস্থ্য মন্ত্রণালয়ের হেনস্তা ও কাশিমপুর কারাগারের বন্দিজীবনের জেরে বিধ্বস্ত রোজিনা এখনও সুস্থ হয়ে উঠতে পারেননি। প্রচণ্ড মানসিক যন্ত্রণায় ক্লান্ত আমাদের এই বোনটি তার দুঃসময়ে যারা পাশে এসে দাঁড়িয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। বলেছেন, জেল জীবন কেমন, তা পাঁচ দিনের অভিজ্ঞতায় বুঝে এলাম।

কুদ্দুস আফ্রাদ বলেন, তার দুশ্চিন্তা- মোবাইল ফোন ও নিজের ফেসবুক আইডি নিয়ে। ফেসবুক আইডি বন্ধ থাকার পরেও তা খুলে ফেলা হয়েছে। কীভাবে তা সম্ভব হলো কিংবা এই আইডি ব্যবহার করে আবার কিছু সাজানো হবে কিনা- এ চিন্তায় বেশ ক্লান্ত হয়ে পড়েছেন তিনি। আমরা আশ্বাস দিয়ে এসেছি, সাংবাদিক সমাজ তার পাশে আছে, থাকবেও। রোজিনা সবার কাছে দোয়া চেয়েছেন।

জামিনে কারামুক্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন রোজিনা ইসলাম। এসময় তার স্বাস্থ্যের নানা পরীক্ষা–নিরীক্ষা করেছেন চিকিৎসকেরা।

সোমবার তার এমআরআই, আলট্রাসনোগ্রাম ও ইকো-কার্ডিওগ্রাম করা হয়েছে। তবে তার কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

রোজিনা স্কয়ার হাসপাতালে ইন্টারনাল মেডিসিন অ্যান্ড ইন্টেনসিভ কেয়ার ইউনিটের (নিবিড় পরিচর্যাকেন্দ্র) পরামর্শক রায়হান রাব্বানীর অধীনে চিকিৎসাধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *