মাহিয়া মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন, সাবেক স্বামী অপুর অভিনন্দন!

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি আবারও বিয়ে করেছেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়েছে! গাজীপুরের তরুণ রাজনীতিক-ব্যবসায়ী রাকিব সরকারকে মাহি বিয়ে করেছেন বলে নতুন করে এই গুঞ্জন শুরু হয়েছে। এ নিয়ে সিনেমাপাড়ায়ও চলছে নানা আলোচনা।

যদিও রোববার (২০ জুন) বিয়ের বিষয়টি নাকচ করে দেন মাহিয়া মাহি। তিনি বলেন, ‘আমি বিয়ে করিনি, বিয়ের খবরটি একেবারে ভুয়া। তবে সে (রাকিব সরকার) আমার অনেক অনেক ভালো বন্ধু।’

এদিকে, এদিন দুপুরে সাবেক স্বামী অপুর সঙ্গে একটি ছবি পোস্ট করেন মাহি। ক্যাপশনে লেখেন, ‘তুমি না থাকার শোক অন্য কাউকে নিয়ে ভাবতে দেয় না। আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না।’ সঙ্গে জুড়ে দিয়েছেন একটি দুঃখসূচক ইমোজি।

কিছুদিন আগেই সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের খবর জানান মাহিয়া মাহি। তার এক মাস যেতে না যেতেই না এবার ছড়াল মাহির দ্বিতীয় বিয়ের গুঞ্জন। আর এই গুঞ্জন পৌঁছে গেছে মাহির সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপুর কানেও ।

তিনি বলেন, ‘গতকাল থেকে প্রচুর মানুষ আমাকে ফোন দিচ্ছে। সবাই এই কথাটাই বলছে। আমার আসলে বিষয়টি জানারও দরকার নাই। তবে সত্যি সত্যি যদি মাহি বিয়ে করে থাকে আমার তরফ থেকে বড় করে একটা কনগ্র্যাচুলেশন জানিয়ে দেবেন। বলবেন, নব দম্পতিকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *