সোস্যাল কেয়ার অব নেশনের ৯ম মেয়াদের ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

কুলাউড়া প্রতিনিধিঃ কুলাউড়ার অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন সোস্যাল কেয়ার অব নেশনের ৯ম মেয়াদের ২০২১-২২ বর্ষের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
শুক্রবার (৮ অক্টোবর) সংগঠনের প্রতিষ্ঠাকালীন সভাপতি আজিজুল ইসলাম উজ্জ্বল ও সাধারণ সম্পাদক সৈয়দ আনিসুল ইসলাম সুজন এর যৌথ স্বাক্ষরিত প্যাডে আগামী এক বছরের জন্য সায়েম আহমেদকে সভাপতি ও তাহমিদ খাঁন শাওনকে সাধারণ সম্পাদক মনোনিত করে ৩৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক সুমন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক এইচ এস বিপ্লব অলিদ, প্রচার সম্পাদক আজহার মুনীম শাফিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সাঈদ আহমদ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাব্বির  আহমদ, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মাছুম বিল্লাহ।
সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্যরা হলেন- আজিজুল ইসলাম উজ্জ্বল, সৈয়দ আনিসুল ইসলাম সুজন, সোহেল আহমদ, জামিল আহমদ চৌধুরী, খায়রুল কবির জাফর, মোহাইমিন ইসলাম চৌধুরী মাহিন ও সফি আহমদ।
সোস্যাল কেয়ার অব নেশনের নির্বাহী ও সাধারণ সদস্যরা হলেন- আবু রোম্মান চৌধুরী, আব্দুস সামাদ চৌধুরী, রুহিত রনি (পর্তুগাল), সালাউদ্দিন আল সালোক, সৈয়দ আজিজুল ইসলাম, আশিকুল ইসলাম বাবু, ফয়সল আহমদ (দুবাই), মো. মোক্তার আহমদ, ভাস্কর দে, জহরুল আমিন জাহান (আমেরিকা), শফিকুল ইসলাম আরিফ (কাতার), আব্দুল মুনীম সাজেদ (সৌদিআরব), নাহিদ আহমেদ (সৌদিআরব), মাজহারুল ইসলাম খাঁন টিপু, সৈয়দ আবীর হোসেন, অলক চন্দ, জাহিদ হাসান শিবলু, খালেদুর রহমান তানজুল, তাজুল ইসলাম তুহিন, নাহিম খাঁন (কাতার), সাবিল আরহাম খাঁন, আতিকুর রহমান আতিক, সৈয়দ সামছুল ইসলাম তানিম, মাসুদ আহমদ, সাইফুর রহমান সিদ্দিক (দুবাই), সাজ্জাদুর রহমান সাজু, সাইদুুর রহমান ও রুবেল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *