প্রবীণ শিক্ষাবিদ  মহিব উদ্দিন চৌধুরী মৃত্যুতে স্বদেশ মেইল সম্পাদকের শোক

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া উপজেলার প্রবীণ শিক্ষক (অব.) মহিব উদ্দিন চৌধুরী ওরফে লেদুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্বদেশ মেইল সম্পাদক ও প্রকাশক নজরুল ইসলাম খাঁন। লেন্ডন থেকে এক শোক বার্তায় তিনি মরহুমের মৃত্যুতে তিনি গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্যে, কুলাউড়ার প্রবীণ শিক্ষক (অব.) মহিব উদ্দিন চৌধুরী ওরফে লেদু ১২ মার্চ শনিবার সকাল সোয়া ১১টার দিকে সিলেট শহরের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তাঁর মৃত্যু সংবাদে কুলাউড়ার শিক্ষাঙ্গনসহ মরহুমের শুভানুধ্যায়ীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। শনিবার রাত ৯টায় করেরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর নামাজের জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন সামাজিক,  রাজনৈতিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিসহ প্রায় সহস্রাধিক মানুষ অংশ নেন।

জানা যায়, শিক্ষক মহিব উদ্দিন চৌধুরী কুলাউড়া শহরের রাবেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ২০১০ সালে অবসরগ্রহণ করেন। এছাড়া তিনি শিক্ষকতার পাশাপাশি বিভিন্ন সময়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি, মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি ও কুলাউড়া উপজেলা কমিটির সভাপতির দায়িত্ব পালনসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত থাকায় সর্বমহলের কাছে তাঁর পরিচিতি ছিল।

কুলাউড়ার প্রবীণ শিক্ষাবিদ মহিব উদ্দিন চৌধুরী আর নেই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *