বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

সিলেট প্রতিনিধি : বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সিলেটের সাফল্যের ধারায় নতুন সাফল্যগাথা সংযোজনে আয়োজনের উদ্বোধন পর্ব বর্ণিল করতে প্রশাসন, জনপ্রতিনিধি ও ক্রীড়া সংগঠক সহ সবাই একাত্ম হয়েছেন।

আগামী ৮ মে সিলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ ১৭) উদ্বোধন। অনুষ্ঠান হবে জেলা স্টেডিয়ামে। প্রধান অতিথি থাকবেন পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো জাহিদ আহসান রাসেল ও সচিব মেজবাহ উদ্দিন। এছাড়াও উর্ধতন সরকারি কর্মকর্তারা অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টকে সামনে রেখে বুধবার দুপুরে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বর্ধিত প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মো মজিবর রহমান। অন্যদের মধ্যে বক্তৃতা করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার সাদাত, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ মোবারক হোসেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো জাকির হোসেন, সিলেট মহানগর পুলিশের সহকারী উপকমিশনার জ্যোতির্ময় সরকার, সহকারী পুলিশ সুপার শেখ মুত্তাজুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, জেলা ক্রীড়া কর্মকর্তা মো নূর হোসেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো বেলাল হোসেন, বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা বেগম চৌধুরী, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী, সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত প্রমুখ। ভার্চুয়ালি সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তারা। এছাড়াও বিভিন্ন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সিভিল সার্জন অফিস, ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল ও রেডক্রিসেন্ট সোসাইটির প্রতিনিধিরা মতামত উপস্থাপন করেন।

সভায় উদ্বোধন পর্ব সহ সার্বিকভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনূর্ধ ১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনূর্ধ ১৭) সফল করতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উপস্থিত সবাই অভিমত রাখেন, সিলেটবাসী ফুটবল ভালবাসেন। অতীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে এই জেলার সাফল্যের পরিপ্রেক্ষিতেই এবারকার উদ্বোধন পর্ব এখানে হচ্ছে। তাই নিজ নিজ অবস্থান থেকে সবাইকে মাঠে বিপুল দর্শক উপস্থিতি নিশ্চিত করা সহ সকল দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করতে হবে।#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *