আর্তনাদের ঈদ উপহার পেল শতাধিক সুবিধাবঞ্চিত শিশু (ভিডিওসহ)

কুলাউড়া  প্রতিনিধি  : কুলাউড়ায় অসহায় মানুষের সাহায্য তহবিল ‘আর্তনাদ’-এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সুবিধাবঞ্চিত শতাধিক শিশুর মধ্যে ঈদের উপহার দেওয়া হয়েছে।

আজ শনিবার বিকেলে কুলাউড়ার শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ মাঠে শিশুদের ঈদের নতুন কাপড় ও অর্ধশতাধিক মানুষের মধ্যে নগদ টাকা দেন আর্তনাদের প্রতিষ্ঠাতা পরিচালক উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, কেবিসি প্রতিনিধি মহিউদ্দিন রিপন, শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক আশফাক আহমেদ রবিন, মোজাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান মারুফ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ওয়ার্ড সদস্য আবুল কালাম রাসেল, রিয়েলটাইমস৭১-এর স্টাফ রিপোর্টার আসাদুর রহমান তারেক প্রমুখ।

আর্তনাদের প্রতিষ্ঠাতা পরিচালক উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম বলেন, ‘আর্তনাদ’ সংগঠন অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের কথা চিন্তা করে ২০১৯ সালে প্রতিষ্ঠা করা হয়।

এ পর্যন্ত ঈদের নতুন জামা, শীতবস্ত্র, রোগাক্রান্ত মানুষ, করোনাকালীন সংকটের সময়সহ বিভিন্ন অসহায় প্রায় দেড় হাজার মানুষের পাশে সহযোগিতা নিয়ে দাঁড়াতে সক্ষম হয়েছি। ইনশাআল্লাহ আগামীতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমানের অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা না থাকলে এ সংগঠনকে নিয়ে এত দূর আসা সম্ভব হতো না। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *