সচেতন নাগরিক কমিটি শ্রীমঙ্গল এর কমিটি পুর্ণগঠন

সৈয়দ ছায়েদ আহমদ : ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগীতায় গঠিত সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল এর কমিটি পুর্ণগঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকাল ৪ টায় পুর্ণগঠিত কমিটির সভা প্রতিষ্ঠানের শ্রীমঙ্গলস্থ ক্যাথলিক মিশন রোডস্থ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
পুর্ণগঠিত কমিটি’র সভাপতি সাবেক শিক্ষক দ্বীপেন্দ্র ভট্টাচার্যের সভাপতিত্বে ও টিআইবি এরিয়া কো-অডিনেটর পারভেজ কৈরী’র সঞ্চালনায় অনুষ্ঠানের অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টিআইবি সিলেট কাস্টারের কোÑঅডিনেট মো: আরিফুল ইসলাম।
এর আগে পুর্ণগঠিত কমিটিতে স্বজন থেকে সাত সদস্যকে সনাকে অন্তভূক্ত করা হয় এবং ওই সভায় তাদের আনুষ্ঠানিক ভাবে বরণ করে নেওয়া হয়।
পুর্ণগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি সহকারী অধ্যাপক জলি পাল, এডভোকেট আলাউদ্দিন আহমেদ (সরকারী কৌশলী), সদস্য সমাজকর্মী সাংবাদিক সৈয়দ নেসার আহমদ, অধ্যাপক কমল কলি চৌধুরী, শিক্ষক অয়ন চৌধুরী, শিক্ষক জহর তরফদার, খাসি মন্ত্রী জিডিশন প্রধান সুচিয়াং, অবসরপ্রাপ্ত শিক্ষক মো: রহমত আলী, সমাজ কর্মী শাহ-আরিফ আলী নাসিম, শিক্ষক রহিমা বেগম, শিক্ষক কবিতা রাণী দাস, শিক্ষক রিতা দত্ত, সমাজকর্মী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমেদ, শিক্ষক অনিতা দেব, সমাজকর্মী পরিমাল সিং বাড়াইক, সাংস্কৃতিককর্মী মো: দেলোয়ার হোসেন, সাংস্কৃতিককর্মী নিতেশ সুত্রধর, সমাজকর্মী এস এ হামিদ ও শিক্ষক আব্দুর রহমান।
সভায় শুভেচ্ছা বিনিময় ও প্যাক্টা প্রকল্পের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *