মৌলভীবাজারে সড়ক দূর্ঘটনায় কুলাউড়া উপজেলা বিএনপি নেতা সহ ২ জন নিহত

বিশেষ প্রতিনিধি : মৌলভীবাজার সদর উপজেলার আকবরপুর এলাকার সড়ক দূর্ঘটনায় কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজসহ ২জন নিহত। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন।
পুলিশ ও স্থানীয়রা জানান, ১ জুলাই বৃহস্পতিবার সকাল ৮টার দিকে শ্রীমঙ্গল সড়কের আকবরপুর এলাকায় ফল ও সবজি বোঝাই একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে পরে গেলে ঘটনাস্থলে ২ জন নিহত হন। নিহত ১ জনের পরিচয় পাওয়া গেছে তিনি হলেন কুলাউড়া উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক আব্দুল মুহিত সবুজ। তার বাড়ি কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে। নিহত অন্যজনের পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। আশংকাজনক অবস্থায় চালক সহ ৩ জনকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে মৌললভীবাজার ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে একজনকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মৌলভীবাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর স্টেশন মাস্টার জালাল উদ্দিন জানান খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে তারা উদ্ধার কাজ চালান।
এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক জানান, ফল ও সবজি বোঝাই মিনি ট্রাকটি ঢাকা থেকে আসছিল। আহত ও নিহতরা সবাই মিনি ট্রাকে ছিলেন। বিএনপি নেতা আব্দুল মুহিত সবুজ সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে ছড়িয়ে পড়লে জেলা ও উপজেলায় তার রাজনৈতিক সহকর্মী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

শোক প্রকাশ : বিএনপি নেতা আব্দুল মুহিত সবুজ এর আকস্মিক মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন সুলতান মোহাম্মদ মনসুর আহমদ এমপি, সাবেক এমপি নওয়াব আলী আব্বাস খাঁন, এম এম শাহীন, আব্দুল মতিন ও এম নাসের রহমান, কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ভিপি মিজানুর রহমান, কুলাউড়া পৌরসভা মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ ও ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, সাধারণ সম্পাদক আ স ম কামরুল ইসলাম, মৌলভীবাজার জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও দি চেম্বার অব কমার্সের পরিচালক জাফর আহমদ গিলমান, রাউৎগাও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুল জলিল জামাল, হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুল বাছিত বাচ্চু, ভাটেরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রহমান আতিক, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সাধারন সম্পাদক ও কেবিসি নিউজের বার্তা প্রধান এম. আতিকুর রহমান আখই, মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও নিউ নেশন প্রতিনিধি এম. মছব্বির আলী, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশনের যুগ্ম সাধারন সম্পাদক ও কুলাউড়া থানা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম খান, রাশীদ আলী ফাউন্ডেশনের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি সাংবাদিক মোক্তাদির হোসেন, বঙ্গবন্ধু পরিষদের আল আইন জেলা কেন্দ্রীয় কমিটির তথ্য বিষয়ক সম্পাদক সাংবাদিক হাবিবুর রহমান ফজলু, সাপ্তাহিক আমার কুলাউড়ার সম্পাদক জীবন রহমান, কালের কন্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, সাংবাদিক আব্দুল আহাদ, সাপ্তাহিক জনতার নিঃস্বাস এর সিলেট বিভাগীয় প্রতিনিধি ইউসুফ আহমদ ইমন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *