সম্পত্তি হাতিয়ে নিয়ে স্বামীকে তালাক!

বিশেষ প্রতিনিধি : বিয়ের পনেরো বছর পর পারিবারিকভাবে প্রবাসী স্বামীকে তালাক দেন তার স্ত্রী। রাউফুন শাকুরা শাওন নামের ঐ স্ত্রী তালাক দেবার পূর্বে কৌশলে স্বামী মফিদুল ইসলামের পাঠানো অর্থে করা যাবতীয় সম্পত্তি নিজ নামে করে নেন। ঢাকা ও সাভারের বিভিন্ন স্থানে বেশ কিছু জায়গা, সুবাস্তু নজরভ্যালির দোকান ও ৪৭/৫ ইন্দিরা রোড, পশ্চিম রাজাবাজারের ফ্লাট রেজিষ্ট্রি করে নেন নিজ নামে। এ জন্য দুই কন্যা সন্তানকে নিজের হেফাজতে রাখেন বলে অভিযোগ করেছেন সন্তান ও সম্পত্তি হারানো প্রাক্তন স্বামী মফিদুল ইসলাম।

তার দাবি, তিনি গ্রীসে চলে যাওয়ার সুযোগ নিয়ে তার সম্পত্তি জাল-জালিয়াতির মাধ্যমে নিজ নামে রেজিষ্টি করে নেন স্ত্রী রাউফুন শাকুরা শাওন। পরকীয়া প্রেমিককে স্বামী সাজিয়ে এই অপকর্ম করা হয়।

জানা গেছে, এ ঘটনায় ঢাকার সিএমএম আদালতে একটি সিআর মামলা (৩৮/২১) হয়। মামলাটি তদন্ত করে সিআইডি প্রতিবেদন দিলে সকল আসামিদের বির’দ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। ওই মামলার ১নং আসামী রাউফুন শাকুরা শাওন ও ৩নং আসামী আলতাফ হোসেন এখনো পলাতক। ২নং আসামি শাওনের মা রোকেয়া রহমান সম্প্রতি কারাগারে থেকে জামিনে মুক্ত হয়েছেন। শাওন পলাতক থেকে মামলার বাদী ও স্বাক্ষীদের মামলা তুলে নিতে হুমকি দিচ্ছেন অভিযোগ গ্রীস প্রবাসী মফিদুলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *