কুলাউড়ায় ফ্লাট বাসায় চুরি, দেড় লক্ষাধিক টাকার স্বর্ণ লুট

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়া পৌর শহরের উছলাপাড়ার একটি ফ্লাট বাসায় দিনে দুপুরে দরজার তালা ভেঙে দেড় লক্ষাধিক টাকার স্বর্ণালঙ্কার লুট করে নিয়েছে চোরেরা। উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসের দলিল নকলনবিস হিসেবে কর্মরত তামান্না ইয়াসমিনের ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় শুক্রবার দুপুরে তামান্না ইয়াসমিনের বড় ভাই আব্দুল আহাদ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে জানা যায়, তামান্না ইয়াসমিন পৌর শহরের উছলাপাড়ার আমিনুল-জাহানারা ভবনের ৫ম তলায় ফ্লাটে ভাড়া থাকেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে বাসা দরজা তালা মেরে উপজেলা সাব-রেজিস্ট্রি অফিসে কাজে চলে যান। কাজ শেষে সন্ধ্যার দিকে বাসায় ফিরে দেখেন দরজার তালা ভাঙা। ঘরে ঢুকে দেখতে পান আলমারীর দরজা ভেঙে ভেতরে থাকা কাপড় ফ্লোরে ফেলে রাখা হয়েছে। আলমারীর লকারে থাকা ৩ ভরি ওজনের কানের দোল, লকেট ও চেইনসহ স্বর্ণালঙ্কারের বাক্সটি নেই। বিষয়টি তিনি তার ভাই ও আত্মীস্বজনদের জানান। পরে পুলিশ খবর পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেন। শুক্রবার তামান্না ইয়াসমিনের বড় ভাই এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *