গনকিয়া’য় প্রবাসী কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

কুলাউড়া রতিনিধি : আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রবাসী কল্যাণ সংস্থা গণকিয়া-পৃথিমপাশার উদ্যোগে শতাধিক অসহায় দুস্থ মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের গনকিয়া এলাকার প্রবাসে অবস্থানরত প্রবাসীদের পক্ষ থেকে জমাকৃত ১ লক্ষ ৩০ হাজার টাকার আর্থিক অনুদানে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে ৭ জুলাই গনকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ১৩০ জন নি¤œ আয়ের মানুষের মধ্যে চাউল, ডাল, আলু, পিয়াজ, তেল, সেমাই, চিনি সংযুক্ত প্রতিটি প্যাকেট প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে স্থানীয় ইউপি সদস্য শাহীন আহমদের সভাপতিত্বে ও মোঃ দুলাল মাহমুদের সঞ্চালনায় উপস্থিত বক্তব্য রাখেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সমাজ সেবক নবাব আলী সাজ্জাদ খান, ছাত্রনেতা সাইফুর রহমান, রুমান আহমদ, শামীম আহমদ, জামাল আহমদ প্রমুখ।

স্থানীয় উদ্যোক্তা মোঃ দুলাল মাহমুদ জানান, প্রবাসী কল্যাণ সংস্থার সভাপতি গনকিয়া গ্রামের বাসিন্দা সৌদি প্রবাসী মোঃ জুয়েল আহমদ এবং সাধারণ সম্পাদক যুক্তরাষ্ট্র প্রবাসী নিজাম উদ্দিন বাবলু সহ প্রবাসী অন্যান্য সদস্যদের প্রেরিত অর্থে ঈদ উপলক্ষে অসহায় মানুষের মধ্যে উপহার হিসাবে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *