শ্রীমঙ্গলে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত 

হারিস মোহাম্মদ : বৃহস্পতিবার  (২০ এপ্রিল) মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্তে ঈদ পূর্ববর্তী কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।
সকাল ১১.০০ ঘটিকায় ০৫ নং কালাপুর ইউনিয়ন পরিষদ মাঠে উক্ত কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়।
কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদার।
সভা শেষে মৌলভীবাজার জেলা পুলিশের পক্ষ থেকে কালাপুর ইউনিয়নের মাজদিহি পাহাড়ে নির্মিত আশ্রয়ণ প্রকল্পে বসবাসকারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতলিব এর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল)  মোঃ শহিদুল হক মুন্সী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার, কালাপুর ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবৃন্দ। মুঠোফোনে যোগাযোগ করা হলো শ্রীনগর থানার অফিসারের চার্জ মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, আশ্রয়ন প্রকল্পের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করায় তারা খুবই আনন্দিত হয়েছেন। ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেয়ার জন্যই পুলিশের পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *