মুক্তির ৪ দিনেই ২০০ কোটি ব্যবসা ‘স্ত্রী ২’ সিনেমার

অমর কৌশিক পরিচালিত হরর কমেডি সিনেমা ‘স্ত্রী ২’ রমরমা ব্যবসা করছে বক্স অফিসে। শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী অভিনীত সিনেমা মুক্তির চতুর্থ দিনে ভারতীয় বাজারে ৫৮.২ কোটি টাকা আয় করে ফেলেছে। শুরুতেই এমন ব্যবসা আশা বাড়াচ্ছে নির্মাতাদের।

ট্রেড অ্যানালিস্ট সূত্রে খবর, এ সিনেমা চতুর্থ দিনে ভারতে মোট ৫৮.২ কোটি টাকার ব্যবসা করেছে। অপারশক্তি খুরানা, অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিনীত এ সিনেমার বুধবার যে বিশেষ স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল সেখান থেকে আয়ের পরিমাণ ৮.৫ কোটি টাকা। ভিত শক্ত হতেই মুক্তির প্রথম দিনেই এ সিনেমা ৭৬.৫ কোটি টাকার ব্যবসা করে।
প্রসঙ্গত, মুক্তির দিন ছিল ভারতের স্বাধীনতা দিবস অর্থাৎ ছুটি। দ্বিতীয় দিনে আয়ের পরিমাণের সঙ্গে ৩৫.৩ কোটি যোগ হয়। তৃতীয় দিনে আয়ের পরিমাণ ছিল ৪৫.৭ কোটি টাকা। অর্থাৎ প্রথম চার দিন মিলিয়ে ভারতীয় বক্স অফিসে মোট আয়ের পরিমাণ ২০০ কোটি পার করে ২০৪ কোটিতে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন নির্মাতারা। চার দিন শেষে পুরো বিশ্বে আয়ের পরিমাণ ২৮৩ কোটি টাকা।

প্রসঙ্গত, ‘স্ত্রী’ সিনেমাও বক্স অফিসে বেশ সাড়া ফেলেছিল। তারই দ্বিতীয় ভাগে চান্দেরি অঞ্চলের মানুষকে ভয় দেখিয়ে বেড়াচ্ছে ‘সরকটে’। তার হাত থেকে রক্ষা পেতে আবারও চান্দেরির বাসিন্দারা ‘স্ত্রী’র শরণাপন্ন। সিনেমাতে রয়েছে একাধিক সারপ্রাইজ, দেখা মিলবে অক্ষয় কুমার, তামান্না ভাটিয়া ও বরুণ ধাওয়ানের।

বক্স অফিসে জোর প্রতিযোগিতায় পড়তে হতে পারত ‘স্ত্রী ২’কে। কারণ একইসঙ্গে মুক্তি পেয়েছে জন আব্রাহামের ‘বেদা’ ও অক্ষয় কুমারের ‘খেল খেল মেঁ’। তবে ‘স্ত্রী ২’-এর ব্যবসার কাছে কিনারে নেই বাকি দুই সিনেমা। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগুতে মুক্তি পাওয়া সত্ত্বেও ‘বেদা’ মাত্র ৬.৫২ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে অক্ষয়ের ‘খেল খেল মেঁ’ সিনেমার আয়ের পরিমাণ ৫ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *