ধর্ষণকাণ্ডের পর হেনস্তা পায়েল

ডেস্ক রিপোর্ট : ওপার বাংলার অভিনেত্রী পায়েল মুখার্জি সড়কে হেনস্থার শিকার হয়েছেন। তিনি নিজেই সামাজিক মাধ্যমে ‘লাইভ’ এসে এ তথ্য জানিয়েছেন। এক বাইক আরোহীর সঙ্গে বাক বিতন্ডার এক পর্যায়ে পায়েল লাঞ্ছিত হয়েছেন বলে জানা গেছে। শুক্রবার ভারতের কলকাতায় এ ঘটনা ঘটে। জানা যায়, উত্তেজিত এক বাইক আরোহী পায়েলের গাড়ি ভাঙচুর করে। ঘটনার সময় পায়েল মুখার্জি ফেসবুকে লাইভ-স্ট্রিমিং শুরু করলে বিষয়টি পুলিশ জানতে পারে। পায়েলের অনুরাগীরা এ ঘটনার পুলিশী তদন্তের দাবি জানিয়েছেন।

পায়েল জানান, দক্ষিণ কলকাতার অভিজাত এলাকা সাউদার্ন অ্যাভিনিউতে ঘটনাটি ঘটেছে। বাইক আরোহী পথ রোধ করে দাঁড়ালে পায়েল গাড়ি থামাতে বাধ্য হন। সে সময় সেই বাইক আরোহী চিৎকার করছিলেন।

আরজি কর ধর্ষণকাণ্ডে উত্তাল পশ্চিমবঙ্গ। এর মধ্যেই টালিউড অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায় সামাজিকমাধ্যমে একটি লাইভ পোস্ট করে জানান, সন্ধ্যায় এক ব্যক্তি তাকে রীতিমতো আক্রমণ করেছেন। তার গাড়ির কাচ ভেঙেছেন। এরপরই রাতে আপডেট দিয়ে জানালেন দক্ষিণ কলকাতার ডিসিপিকে।

হিন্দুস্তান টাইমস সূত্র জানায়, আরজি কর ধর্ষণকাণ্ডে বারবার প্রশ্নের মুখে পড়েছে পুলিশ। এর মধ্যেই অভিনেত্রী পায়েলের অভিযোগ পায় তারা। অভিনেত্রী এ ঘটনা কলকাতা পুলিশকে জানান। এবার পুলিশ নড়েচড়ে বসে। তারা বুঝিয়ে দিল নারীদের নিরাপত্তা নিয়ে যথেষ্ট তৎপর এবং কোনো ক্রাইম ঘটলে দুষ্কৃতিকে ছাড় দেয় না।
কলকাতা দক্ষিণের ডিসিপির প্রোফাইল থেকে এদিন লেখা হয়, আজ (শুক্রবার) বিকালে জনপ্রিয় বাংলা অভিনেত্রী লাইভে এসে হুলিগানিজমের অভিযোগ করেন। সামাজিকমাধ্যমে এসে জানান তার সঙ্গে সাদার্ন অ্যাভিনিউতে ঘটা ঘটনার কথা। তারপরই টালিগঞ্জ থানার অন ডিউটি অফিসার ওই জায়গায় পৌঁছান এবং অভিযুক্তকে গ্রেপ্তার করেন।

উল্লেখ্য, পায়েল মুখোপাধ্যায় এদিন লাইভে এসে জানান, তিনি যখন তার গাড়ি করে সাদার্ন অ্যাভিনিউ দিয়ে যাচ্ছিলেন, তখনই তার গাড়ির সঙ্গে একটি বাইকের সামান্য ধাক্কা লাগে।

অভিনেত্রীর অভিযোগ, দোষ বাইকচালকের ছিল। তবু সেই ব্যক্তি নেমে এসে তাকে গাড়ি থেকে বেরিয়ে আসতে বলেন। তিনি নিজের নিরাপত্তার কথা ভেবে বেরোতে না চাইলে ঘুষি মেরে তার গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়। একই সঙ্গে প্রশ্ন তোলেন এই শহরে নারীদের নিরাপত্তা নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *