কুলাউড়ায় বন্যার্তদের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের বন্যা কবলিত এলাকা মিয়ার পাড়া,সন্ধাবাজ,খন্দকার গাও সহ কয়েক টি গ্রামে বন্যার্ত মানুষের মাঝে ফ্রি মেডিকেল ক্যাম্প সম্পন্ন হয়।
২৯ আগষ্ট সকালে বন্যা কবলিত এলাকায় সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের ডাঃ জাকারিয়ার মাধ্যমে ২৫ সদস্য একটি টিম মানুষের চিকিৎসা সেবায় কাজ করে।
এখন বন্যা কবলিত এলাকার স্থানীয়  মানুষ বলেন আমরা  ত্রান চাই না, তারা ভালো চিকিৎসা ও ঘর বাড়ি নতুন ও মেরামত করার জরুরি।  নদী ভাঙ্গনের কারনে বিভিন্ন গ্রামে নদীর
 পানিতে তলিয়ে যাওয়ায় গ্রামের মানুষের মধ্যে বিভিন্ন রুগে আক্রান্ত দেখা দিচ্ছি। বেশির ভাগ মানুষ এলারজি,স্কিন,চুলকানি,ডাইরিয়া জর সরদি, গায়ে গুটা গুটা সহ বিভিন্ন রুগ দেখা যায়।তাই এসব বন্যার্ত অসহায় মানুষদের ফিতে চিকিৎসা সেবা দিতে সিলেট থেকে চুটে আসেন সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা।
এ বিষয়ে ডাঃ জাকারিয়া বলেন আমরা বন্যার্ত মানুষদের কে চিকিৎসা সেবা দিতে এসেছি। আমরা সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে আমি সহ আমরা প্রায় ২৫ জন ডাঃ এখানে এসেছি আমরা সকাল থেকে বিকেল পর্যন্ত বিভিন্ন রুগে আক্রান্ত রুগিদের কে চিকিৎসা সেবা দিয়ে থাকি। শিশু থেকে শুরু করে সবাই কে চিকিৎসা সেবা দিয়ে থাকি। আমরা দেখেছি স্কিন,এলারজি,ডাইরিয়া সহ বিভিন্ন রুগে আক্রান্ত হন বন্যার্তরা।আমরা ফি চেকাপ করে কিছু মেডিসিন তাদের মাঝে ফিতে দিয়েছি।আমাদের এই মহতী কাজে যারা সাহায্য সহযোগিতা করেছেন তুফায়েল ও আল আমিন সহ  স্থানীয় এলাকাবাসী সবাই কে ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *