বৃষ্টির দিনে সাফা কবিরের ক্যাপশনে প্রেমের বার্তা

সম্প্রতি টানা কয়েক দিন ধরে দেশের বিভিন্ন অঞ্চলে বর্ষণ অব্যাহত রয়েছে। কখনও ঝুমঝুম, কখনও বা গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে কর্মজীবনে ঘটেছে বিপর্যয়। বিনোদন জগতের তারকারাও এই আবহাওয়ার কারণে কিছুটা অবসর পেয়েছেন, কারণ শুটিং বাতিল হয়েছে।

ছোট পর্দার অভিনেত্রী সাফা কবির তার ফেসবুক পেজে বেশ কিছু বৃষ্টিভেজা ছবি পোস্ট করেছেন। খয়েরি কালো শাড়িতে সেজে বৃষ্টিতে ভিজে ছবি তুলে তিনি ভক্তদের সামনে হাজির হয়েছেন। ছবির ক্যাপশনে তিনি লেখেন, “অল্প অল্প মেঘ থেকে হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে ভালোবাসার সৃষ্টি হয়।” ভক্তরা তার ছবিগুলো দেখে উচ্ছ্বসিত, অনেকেই তার প্রেমে পড়ার ইঙ্গিত দিচ্ছেন।

কালের কণ্ঠের সঙ্গে কথা বলার সময় সাফা জানান, “বৃষ্টিতে আমার অনেক ভিজা হয়, কিন্তু সচরাচর ছবি তোলা হয় না। আজকের ছবিগুলো পোস্ট করার কারণে সবাই দেখতে পারছেন। শুটিংয়ের সময় কৃত্রিম বৃষ্টিতে ভিজতে হয়, তবে প্রকৃতির বৃষ্টির সঙ্গে তা তুলনীয় নয়।”

ছাত্র আন্দোলনে তার সক্রিয় অংশগ্রহণের প্রসঙ্গ উঠলে সাফা বলেন, “যেকোনো ন্যায়সংগত আন্দোলনে আমি শিল্পী হিসেবে পাশে থাকব। দেশের বর্তমান সরকার থেকে আমাদের কিছু প্রত্যাশা আছে—দেশটি যেন সুন্দর, আধুনিক ও নিরাপদ হয়।”

শোবিজ অঙ্গনে তার কয়েক বছরের পথচলা হয়েছে। যদিও অনেক সহকর্মী বিয়ের পিঁড়িতে বসেছেন, সাফা এখনও ব্যাচেলর জীবন কাটাচ্ছেন। বিয়ের প্রসঙ্গে তিনি বলেন, “সবার আগ্রহ দেখে ভালো লাগে। যখন হবে, তখন সবাইকে জানাব।”

কথা শেষ করার আগে সাফা জানান, “খুব দ্রুত নতুন কাজের খবর দেব। কিছুদিন অপেক্ষা করতে হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *