মৌলভীবাজার জেলা যুবলীগের ৪৮তম প্রতিষ্টা বাষির্কী পালন

বিশেষ প্রতিনিধি: বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে ইতিহাস আর সুদীর্ঘ সংগ্রামে লালিত এশিয়ার সর্ব বৃহৎ ও স্বাধীন বাংলাদেশের প্রথম যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নামক এই সংগঠন। দীর্ঘ পথ পরিক্রমায় সংকটে, সংগ্রামে, অর্জনে, মানবতার সেবায় ঐতিহ্যবাহী বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি মাল্টিক্লাস সংগঠন হিসাবে পরিণত হয়েছে। ঐতিহ্যবাহী যুবলীগের ৪৮তম প্রতিষ্টা বাষির্কীতে আজ ১১ ই নভেম্বর সকাল ১১টায় শহরের মেয়র চত্ত্বরে
মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের আয়োজনে কেক কাটা, এক হাজার দুস্থ পথচারীদের মধ্যে খাদ্য বিতরণ, শোভাবর্ধন গাছের চারা রোপন কর্মসূচীর আয়োজন করা হয়।
মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সভাপতি নাহিদ আহমদের সভাপতিত্বে এবং মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনের পরিচালনায় অনুষ্ঠিত পোগ্রামের প্রধান অতিথি হিসাবে উদ্ধোধন করেন ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান. ও বিশেষ অতিথি হিসেবে মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকবর আলী ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার সোয়েব সহ জেলা আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ বিভিন্ন উপজেলা থেকে আগত জেলা যুবলীগের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যক নেতাকমীরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তুলেন।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *