কুলাউড়ায় করোনায় এক গাড়ী চালকের মৃত্যু

স্টাফ রিপোর্টার : কুলাউড়ায় করোনা মহামারির দ্বিতীয় ঢেউয়ের আঘাতে জহুর উদ্দিন উরফে ময়না মিয়া নামে এক গাড়ী চালকের মৃত্যু হয়েছে।
বুধবার ২৮ এপ্রিল সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর। নিহত ময়না মিয়া কুলাউড়া পৌরসভার জয়পাশা এলাকার বাসিন্দা। জানা যায়, গত সোমবার দিবাগত রাতে জহুর উদ্দিন উরফে ময়না মিয়া গাড়ী চালকে তার স্বজনরা অসুস্থ অবস্থায় সিলেট জালালাবাদ রাগিব রাবিয়া হাসপাতালে ভর্তি করেন। পরদিন মঙ্গলবার তার কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট পাওয়ার পূর্বেই সকাল ১১টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
পরে বুধবার বিকেলে তার স্বজনরা সিলেট হাসপাতাল থেকে তার লাশ কুলাউড়ার নিজ বাড়িতে নিয়ে আসে। লাশ নিয়ে বাড়িতে পৌঁছার পর সন্ধ্যায় কুলাউড়া হাসপাতাল কর্তৃপক্ষের কাছে মৃত ময়নার মিয়ার করোনা রিপোর্ট পজিটিভ আসে। পরে উপজেলা প্রশাসন মৃত ব্যক্তির স্বজনদের করোনা পজিটিভ রিপোর্টটি অবহিত করেন।
কুলাউড়া হাসপাতাল কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, মৃত ব্যক্তির পজিটিভ রিপোর্ট পাওয়ার পর উপজেলা প্রশাসন স্বাস্থ্যবিধি অনুযায়ী রাতেই লাশ দাফনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *