রেপটর টিভির লোগো উন্মোচন 

হারিস মোহাম্মদ : মৌলভীবাজার জেলার জুড়ীতে রেপটর টিভি নামে নতুন এক অনলাইন নিউজ পোর্টালের লোগো উন্মোচন করা হয়েছে। বুধবার (২৬ এপ্রিল)  রাত ০৯ টায় জুড়ী মিডিয়া সেন্টারে লোগো উন্মোচন হয়। রেপটর টিভির প্রধান প্রতিবেদক হোসাইন রুমেলের সঞ্চালনায় ও রেপটর টিভির কো-চেয়ারম্যান মাজহারুল ইসলাম মজরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি  ছিলেন জুড়ী উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলাম তারা মিয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি  ছিলেন দৈনিক প্রথম আলো প্রতিনিধি সিনিয়র সাংবাদিক কল্যাণ প্রসূন চম্পু, জুড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সাইফুল ইসলাম সুমন, জুড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও মাই টিভি  প্রতিনিধি মনিরুল ইসলাম, জুড়ী প্রেসক্লাবের সহ-সভাপতি হারিস মোহাম্মদ, সিনিয়র সাংবাদিক এমএম শামসুল ইসলাম, যায়যায়দিন  প্রতিনিধি আব্দুর রহমান শাহীন, সাংবাদিক আবুল হোসেন লিটন, ভোরের সময় প্রতিনিধি জাকির হোসেন, জুড়ী টিভির সম্পাদক দেলাওয়ার হোসেন, দৈনিক প্রতিদিনের কাগজ প্রতিনিধি মোঃ ফারুক মিয়া, উপজেলা মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, কালবেলা প্রতিনিধি আদনান চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন রেপটর টিভির নিজস্ব প্রতিবেদক লোকমান আহমদ, সাংবাদিক ফারুক আহমদ, সাংবাদিক জাকির হোসেন
লোগো উন্মোচন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথিদের নৈশভোজের আয়োজন করে রেপটর টিভি কর্তৃপক্ষ। রেপটর টিভির চেয়ারম্যান আরব আমিরাত প্রবাসী শামীম আহমেদ ও সৌদি আরব প্রবাসী মাজহারুল ইসলাম মজরের মাধ্যমে এই আইপি টিভি যাত্রা শুরু করে। স্বচ্ছ ধারার সাংবাদিকতায় রেপটর টিভি দেশ ও দশের কল্যাণে কাজ করবে এই প্রত্যাশা ব্যক্ত করেন রেপটর টিভি কর্তৃপক্ষ।
আলোচনা সভায় বক্তারা বলেন, সাংবাদিকতায় শিক্ষিত তরুণরা এগিয়ে আসলে সমাজ উপকৃত হবে। স্বচ্ছ ধারার সাংবাদিকতার মাধ্যমে মানুষের সমস্যা ও সম্ভাবনা তুলে ধরা যায়। সমাজের অন্যায়, অনিয়ম ও অসংগতি তুলে ধরে সমাজকেও কলুষমুক্ত করা যায়। বক্তারা আশা করেন রেপটর টিভি স্বচ্ছ ধারার গণমাধ্যম হিসেবে নিজেদের মেলে ধরবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *