মানিকগঞ্জে জমি দখলে বাঁধা, প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় জমি দখলে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে রূপবান ও ফরিদ নামের দুইজনকে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার পূর্ব দিঘুলিয়া গ্রামে।

জানা গেছে, উপজেলার পূর্ব দিঘুলিয়া গ্রামে ফরিদ ও আনসার আলীর সাথে ১৮ শতাংশ জমি নিয়ে বেশ কয়েক বছর ধরে বিরোধ চলে আসছে। জায়গাটি ফরিদের দখলে থাকা অবস্থায় শুক্রবার বিকাল ৩টার দিকে আনসার আলীও তার পরিবারের লোকজন জায়গাটিতে টিন ও বাশ দিয়ে ঘর তুলতে যায়। এ সময় ফরিদের লোকজন বাঁধা দিলে আনসারের লোকজন তাদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে মারধোর করে। হামলায় এ সময় রূপবান, ফরিদ, মতিয়ার , নিজাম, করিম আহত হয়। আহতদের মধ্যে রূপবান ও ফরিদকে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ফরিদ জানায়, পূর্ব দিঘুলিয়া গ্রামে ২০০০ সালে তার কেনা ১৮ শতাংশ জমি নিয় প্রতিপক্ষ আনসার আলীর সাথে বেশ কয়েক বছর ধরে বিরোধ চলে আসছে। জায়গাটি ফরিদের দখলে থাকা অবস্থায় শুক্রবার বিকাল ৩টার দিকে আনসার আলীও তার লোকজন জায়গাটিতে টিন ও বাশ দিয়ে ঘর তুলতে যায়। এ সময় ফরিদের লোকজন বাঁধা দিলে আনসারের লোকজন তাদের ওপর শাবল ও বাশের লাঠি নিয়ে হামলা করে মারধোর করে। এতে তার পক্ষের নারীসহ ৫ জন আহত হয়।এ ঘটনায় শুক্রবার রাতে সাটুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *