সুনামগঞ্জে নদীতে নিখোঁজ ২ ভাইয়ের মরদেহ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জে বিশ্বম্ভরপুরে যাদুকা’টা নদীতে পড়ে নি’খোঁজ দুই ভাইয়ের ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১ জুলাই) সকালে তাহিরপুরের সদর ইউনিয়নের চিসকা গ্রাম থেকে তাদের ম’রদেহ উ’দ্ধার করা হয়। নি’হত মেরাজুল ইস’লাম (১০) ও খাইরুল ইস’লাম (৬) বিশ্বম্ভরপুর উপজে’লার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের মিয়ারচর গ্রামের সবজি বিক্রিতা মু’স্তফা মিয়ার ছে’লে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেন বিশ্বম্ভরপুর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) ইকবাল হোসেন।

পু’লিশ জানায়, মঙ্গলবার (২৯ জুন) মিয়ারচর গ্রামের বাজারে প্রতিদিনের মত সবজি বিক্রি করছিলেন মু’স্তফা মিয়া। বিকাল ৫টার দিকে তার ছোট ছে’লে খাইরুল বাজার সংলগ্ন যাদুকা’টা নদীর পশ্চিম দিকের ঘাটে বাঁ’ধা নৌকায় উঠেছে বলে জানায় বড় ছে’লে মেরাজুল। তখন খাইরুলকে সেখান থেকে নিয়ে আসতে বলেন মু’স্তফা। তার কথা অনুযায়ী, ছোট ভাইকে আনতে গিয়ে আর ফিরে আসেনি মেরাজুল।

পরে তাদের আসতে দেরি হলে মু’স্তফা দোকান বন্ধ করে নদীতে গিয়ে তার দুই ছে’লেকে খুঁজতে শুরু করেন। কিন্তু তাদের আর খুঁজে পাওয়া যায়নি।

এ ঘটনা বুধবার (৩০ জুন) পু’লিশকে জানালে তারা ঘটনাস্থল পরির্দশন করে ও বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল নি’খোঁজ শি’শুদের উ’দ্ধারকাজ শুরু করে।

এরপর বৃহস্পতিবার সকালে দুই ভাইয়ের ম’রদেহ দুই স্থানে ভেসে উঠতে দেখে স্থানীয়রা পু’লিশকে খবর দেয়।

গ্রামের স্থানীয় বাসিন্দা সায়ন রাজ বলেন, ‘সবজি বিক্রি করে দুই ছে’লেকে মানুষ করবেন বলে মু’স্তফা মিয়া দিন-রাত ক’ষ্ট করতেন। কিন্তু সেই আশা তার পূরণ হলো না। দুই ছে’লেকেই একসঙ্গে হারিয়েছেন। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *