জুড়ীতে ইউপি নির্বাচন-দলীয় প্রতীক না থাকলেও প্রার্থি থাকবে বিএনপির

জুড়ী প্রতিনিধি : দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর মৌলভীবাজারের জুড়ী উপজেলার ৫ ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। উক্ত নির্বাচনে বিএনপি দলগত ভাবে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে। তবে ৫ ইউনিয়নেই বিএনপির একাধিক নেতা নির্বাচন করবেন বলে আবাস পাওয়া যাচ্ছে।
জায়ফরনগর ইউনিয়নে জেলা বিএনপির সদস্য ও বর্তমান চেয়ারম্যান মাছুম রেজা, বিএনপি কর্মী সাইফুর রহমান জমির, পশ্চিমজুড়ী ইউনিয়নে উপজেলা বিএনপির উপদেষ্টা হেলাল উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশীদ, পূর্বজুড়ী ইউনিয়নে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু, গোয়ালবাড়ি ইউনিয়নে উপজেলা বিএনপির গনশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ূম, সদস্য মোস্তাক খান এবং সাগরনাল ইউনিয়নে উপজেলা বিএনপির সহ-সভাপতি এমদাদুল ইসলাম চৌধুরী, উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক শাহীন আহমদ রুলন ও বিএনপি নেতা আব্দুল লতিফের নাম ভোটারের মুখে শোনা যাচ্ছে।
এ বিষয়ে উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান আইনুল হক মিনু ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান আছকর বলেন- নির্বাচন সংক্রান্ত বিষয়ে এখনও কোন নির্দেশনা আমরা পাইনি। কেন্দ্র থেকে সিদ্ধান্ত না আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। তাছাড়া স্থানীয় নির্বাচন হিসেবে দলের সিদ্ধান্তের বাহিরে কেহ নির্বাচন করলে সেটা তার ব্যক্তিগত, দলের কোন সম্পৃক্ততা থাকবে না। দল ইতিবাচক সিদ্ধান্ত দিলে সম্মিলিত ভাবে আমরা নির্বাচন করব।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *