হলুদ রাঙা ভিকি-ক্যাটরিনা

শুরুতে শোনা গিয়েছিল, বিয়ের ছবি-ভিডিও একেবারেই প্রকাশ করতে চান না ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। কিন্তু বিয়ের দিনেই ছবি প্রকাশ করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই নবদম্পতি।

বিয়ের ছবির পর এবার গায়ে হলুদের ছবি শেয়ার করেছেন তারা। ছবিতে দেখা যায়, ভিকির গালে নিজের হাতে হলুদ লাগিয়ে দিচ্ছেন কনে ক্যাটরিনা। দু’জনের চোখে- মুখে উজ্জ্বল হাসি। একে অপরের সঙ্গে তারা কতটা খুশি, তা প্রতিফলিত হচ্ছে ছবিতে।

গায়ে হলুদের অনুষ্ঠানে ভিকি-ক্যাটরিনা দু’জনেই রঙ মিলিয়ে সাদা ট্র্যাডিশনাল পোশাক পরেছেন। ক্যাটরিনা সেই সঙ্গে পরেছেন মানানসই জুঁই ফুলের গয়না।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে বসেছিল ভিকি কৌশল এবং অভিনেত্রী ক্যাটরিনা কাইফের রাজকীয় বিয়ের আসর।

বারওয়ারা ফোর্টের মহলে তৈরি রাজকীয় মণ্ডপে অগ্নি সাক্ষী রেখে সাত পাক ঘুরেছেন ভিকি-ক্যাটরিনা। এদিন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লাল লেহেঙ্গায় সেজেছেন ক্যাটরিনা।

ক্যাটরিনার বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছেন তার ছয় ভাইবোন, মা-সহ নিকট আত্মীয়রা। অভিনেত্রীর খুব কাছের বন্ধু মিনি মাথুর, এক থা টাইগার পরিচালক কবীর খানও এই বিয়ের আসরে উপস্থিত ছিলেন। অঙ্গদ বেদী, নেহা ধুপিয়ারাও হাজির রয়েছেন এই রাজকীয় বিয়ের আসরে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বিয়েতে ৭৫ শতাংশ খরচ বহন করছেন ক্যাটরিনা। যাতায়াত, সুরক্ষা এবং অতিথিদের সমস্ত খরচের দেখভাল করার দায়িত্ব সামলেছেন নায়িকা। এমনকী এই সংক্রান্ত সমস্ত বড় ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিচ্ছেন তিনি নিজেই। অন্যদিকে ভিকি বহন করছেন বিয়ের মাত্র ২৫ শতাংশ খরচ!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *