শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক্) এর ২০২২-২০২৪ বছরের নতুন কার্যকরী কমিটি গঠন

সৈয়দ ছায়েদ আহমদ : আমেরিকায় বসবাসরত শ্রীমঙ্গলবাসীদের সংগঠন শ্রীমঙ্গল এসোসিয়েশন অব আমেরিকা (ইনক্) এর ২০২২-২০২৪ বছরের নতুন কার্যকরী কমিটিতে সভাপতি মো: মামুনুর রশিদ শিপু ও সাধারণ সম্পাদক সুফিয়ান আহমদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।
গত রবিবার (২৬ জুন) সন্ধায় যুক্তরষ্ট্রের নিউইয়র্ক সিটির ব্রন্সের পাওয়েল এভিনিউতে এক সভায় নতুন কমিটির সদস্যেদের নাম ঘোষণা করেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সংগঠনের উপদেষ্ঠা অধ্যাপক সাইয়্যিদ মজিবুর রহমান।
এর আগে সংগঠনের উপদেষ্ঠা শামীম আরা তারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মস্তাক এলাহী চমনের সঞ্চালনায় সভায় উপস্থিত সকল সদস্যেদের উপস্থিত মতামতের ভিত্তিতে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মস্তাক এলাহী চমন, ঝলক দত্ত ও মিজানুর রহমান, সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ও ইমদাদুল হক ইপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ হোসেইন, সহ-কোষাধ্যক্ষ নুরুল আলম শিবুল, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, প্রচার সম্পাদক তোফায়েল আহমদ, দপ্তর সম্পাদক ফয়েজ বকস, শিক্ষা, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সুলতানা পলি, ক্রীড়া ও যুব সম্পাদক আবুল বাশার, সমাজকল্যাণ সম্পাদক মুজিবুর রহমান লাভলু, মহিলা বিষয়ক সম্পাদক রহিমা নিপা, সদস্য মুজিবুর রহমান রেনু, দিলদার হোসেন, সৈয়দ সুমেল উদ্দীন,টিন্টু ভৌমিক, সজল চৌধুরী হিরণ, রেদোয়ান আহমদ চৌধুরী, মোহাম্মদ বশির, মোস্তাক গাজী সোহেল ও ফারহানা রহমান বর্ণা।
কমিটি নাম ঘোষণার সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইকবাল, দিদার শাহীন, রোকেয়া আক্তার চৌধুরী, নোমান হোসেন, আব্দুস সালাম ও জাহেদ চৌধুরী। কমিটির সদস্যরা আগামী তিন বছরের জন্য ২০২৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *