ডিবি ও থানা পুলিশের পৃথক অভিযানে ৮০০ পিস ইয়াবা উদ্ধার, আটক-৪

হারিস মোহাম্মদ: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ ৩ জন এবং কুলাউড়া থানার অভিযানে ৫০ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক করা  হয়েছে।
বৃহস্পতিবার  (২৪ ফেব্রুয়ারি) গভীর রাতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) জুড়ী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭৫০ পিস ইয়াবা সহ  মোঃ আব্দুস সালাম (৩২), গোপী গোয়ালা (৩০) এবং নানু কৈরী নামে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।
এছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবির একটি টিম জুড়ী থানার ফুলতলা ইউনিয়নের ফুলতলা বাজারের আটককৃত আসামি মোঃ আব্দুস সালামের মালিকাধীন শাহজালাল গ্লাস এন্ড অ্যালুমিনিয়াম নামক দোকানে অভিযান পরিচালনা করে ৭৫০ পিস গোলাপি রঙের ইয়াবা ট্যাবলেট জব্দ করেন এবং ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেন।জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ২ লক্ষ ২৫ হাজার টাকা।
অন্য এক অভিযানে কুলাউড়া থানা পুলিশ ৫০ পিস ইয়াবাসহ আফজল আহমদ (২২) নামে একজনকে আটক করে।
 বুধবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার এসআই সুজন তালুকদারের নেতৃত্বে পুলিশ কুলাউড়া থানার গুড়াভূঁই গ্রামের কুলাউড়া – মৌলভীবাজার সড়কের আল মদিনা আহাদ মার্কেটের সামনে থেকে আফজলকে আটক করেন। পরে আটককৃত আসামির দেহ তল্লাশী করে প্যান্টের পকেট থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে জুড়ী ও কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে।
জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে জুড়ী থানায় মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *