শ্রীমঙ্গলে ১৫০ পিচ ইয়াবাসহ দুই  মাদক কারবারি আটক

হারিস মোহাম্মদ:   সোমবার (৬ মার্চ) শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ  পারভেজ মিয়া (৩০) এবং মোঃ চান মিয়া (২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
শ্রীমঙ্গল থানার এসআই জামাল উদ্দিন সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করেন। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার  রাতে  শ্রীমঙ্গল থানার ০১ নং মির্জাপুর ইউনিয়নের ছাত্রাবট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে দুজনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশি করলে তাদের দুজনের হেফাজত থেকে নীল রঙের পলিথিনে মোড়ানো অবস্থায় ১৫০ পিস গোলাপি রঙের  ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
 জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৫২ হাজার টাকা।
 জানা গেছে  আটককৃত দুইজনই এলাকায় কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা বিচারাধীন আছে। আটককৃত পারভেজ মিয়া মৌলভীবাজার সদর থানাধীন একাটুনা ইউনিয়নের দিশালোক গ্রামের রাজা মিয়ার ছেলে। আর চান মিয়া শ্রীমঙ্গল থানাধীন ছাত্রাবট গ্রামের মৃত আমির আলির ছেলে।
 থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন,  অবৈধভাবে বিক্রির উদ্দেশ্যে মাদকদ্রব্য নিজেদের হেফাজতে রাখায় আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামীদের বিজ্ঞ  আদালতের  মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *