‘তিন-চারটা স্বামী,’ প্রশ্নে যা বললেন পরীমনি

চিত্রনায়িকা পরীমনি ব্যক্তিগত জীবনের কিছু বিষয় নিয়ে অবশেষে মুখ খুলেছেন। সম্প্রতি একটি ফেসবুক পেজে সেটি প্রকাশ করা হয়েছে। সেই ভিডিওটি ছিল তিন মিনিটের। সেখানে ব্যক্তিজীবনের নানা প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন পরীমনি। এক পর্যায়ে উপস্থাপকের পক্ষ থেকে পরীমনির কাছে জানতে চাওয়া হয়, আপনার নাকি তিন-চারটি স্বামী আছে?-সঞ্চালিকার এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, আমার শুধু স্বামী নিয়ে গুজব রটায়নি, অনেকে বলে আগের দুইটা বাচ্চাও আছে। যখন জেলে ছিলাম, তখন তো আমি বাইরের কিছু জানতে পারিনি। এই ২০ দিনের মধ্যে এ গুজবগুলো বেশি প্রতিষ্ঠা পেয়েছে। যে কেউ আমাকে নিয়ে কিছু একটা শুরু করে, এর পরই আমার জন্ম থেকে আজ অবধি জীবনবৃত্তান্ত তৈরি করে ফেলে, যাকে বলে বায়োগ্রাফি।’
তিনি আরও বলেন, ‘কেউ যদি জেলে যায় একরকম। আর আমার যেটি হয়েছে, জেলে যাওয়ার পর আমার সো কলড আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব-আমি যাদের সঙ্গে মিশেছি, তাদের ধারণা, ও আর জেল থেকে বের হতে পারবে না। এটি কী ভাই! এটা কোনো কথা!’ একই প্রশ্নের উত্তরের শেষাংশে পরীমনি বলেন, ‘আমি বলতে চাই, তুমি কারো অবর্তমানে তার সম্পর্কে কথা বলছ- জেলে থাকুক আর যেখানেই থাকুক, সে যদি বেঁচে থাকে, তার সঙ্গে তোমার যদি দেখা হয় বা সে সামনে আসে, তখন তুমি কী করবা? কীভাবে ডিল করবা তাকে? আবার কেউ যখন আমাকে নিয়ে ভিডিও কনটেন্ট ক্রিয়েট করে, তার সঙ্গে কোনো না কোনো দিন দেখা হতেই পারে বা আমার প্রয়োজনের তাগিদে তাকে খুঁজে নেব।
আমি জানি না, তখন তারা কীভাবে ডিল করবে আমাকে, সেটির জন্য সবাই যেন প্রস্তুত থাকে।’ প্রসঙ্গত, চলতি বছরের ১৮ সেপ্টেম্বর শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য জীবনের ইতি টানের পরীমনি। এরপর থেকেই কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *