বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষকদের প্রতি পুলিশ সুপারের উপহার

কমলগঞ্জ প্রতিনিধি: বিশ্ব শিক্ষক দিবসে মৌলভীবাজারের ৭টি উপজেলায় একজন করে নিভৃতচারী প্রচার বিমুখ গুণী শিক্ষকের বাড়িতে স্থানীয় ওসিদের মাধ্যমে ফল ও ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সুপার মো. মনজুর রহমান, পিপিএম-বার। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের পাঠানো ফল ও ফুলের তোড়া নিয়ে কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ বিশিষ্ট লেখক-গবেষক রসময় মোহান্তের শমশেরনগর ইউনিয়নের ঘোষপুর গ্রামে হাজির হন কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী। এ সময় তিনি পুলিশ সুপারের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ফল উপহার প্রদান করেন অধ্যক্ষ রসময় মোহান্তকে। এ সময় পুলিশ সুপারকে দেওয়ার জন্য অধ্যক্ষ রসময় মোহান্তের সম্পাদিত কয়েকটি বই উপহার প্রদান করেন।
পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা যায়, বিশ^ শিক্ষক দিবসে মৌলভীবাজার জেলার সব উপজেলায় একজন করে নিভৃতচারী প্রচার বিমুখ গুণী শিক্ষকদের সাথে ফোনে কথা বলেন পুলিশ সুপার মো. মনজুর রহমান, পিপিএম-বার। তাঁর এই ব্যতিক্রমী উদ্যোগটি সর্বমহলে প্রশংসা কুড়াচ্ছে।
কমলগঞ্জ থানার ওসি সঞ্জয় চক্রবর্তী পুলিশ সুপারের পক্ষ থেকে কমলগঞ্জের গুণী শিক্ষককে ফুলেল শুভেচ্ছা ও ফল উপহারের সত্যতা নিশ্চিত করেন।
কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়ের প্রাক্তন অধ্যক্ষ বিশিষ্ট লেখক-গবেষক রসময় মোহান্ত বিশ^ শিক্ষক দিবসে পুলিশ সুপারের উপহার পেয়ে আবেগ আপ্লুত হয়ে জানান, পুলিশ সুপারের এ ব্যতিক্রমী উদ্যোগ শিক্ষক সমাজের জন্য একটি অনুকরণীয় দৃষ্টান্ত। তিনি পুলিশ সুপারকে কৃতজ্ঞতা জানিয়ে তাঁর সম্পাদিত কয়েকটি বই উপহার দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *