সত্যিই বিচ্ছেদ হচ্ছে ঐশ্বরিয়া-অভিষেকের?

দীর্ঘদিন ধরেই বচ্চন পরিবারের অন্দরে অশান্তির গুঞ্জন। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, বিচ্ছেদের পথে হাঁটছেন ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চন। সম্প্রতি অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে এই গুঞ্জন আরও তীব্র হয়েছে। কারণ, বিয়েবাড়িতে দুই ভাগে হাজির হয়েছিল বচ্চন পরিবার। মেয়ে আরাধ্যকে নিয়ে ক্যামেরার সামনে পোজ দেন ঐশ্বরিয়া। যদিও অনুষ্ঠানে পাশাপাশি বসেছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। পাশে ছিল মেয়ে আরাধ্য বচ্চনও।
তবে সম্প্রতি অভিষেকের একটি পোস্টকে ঘিরে সন্দেহ আরও ঘনীভূত হয়েছে। সামাজিক মাধ্যমে হিনা খন্ডেলওয়াল নামের এক নারী ভারতীয় দম্পতিদের মধ্যে বিচ্ছেদের প্রবণতা কীভাবে বাড়ছে, সেটি নিয়ে একটি পোস্ট করেন।

লিখেছেন, ‘ভালোবাসাই যখন কঠিন হয়ে ওঠে, দীর্ঘকাল বিবাহিত জীবন যাপন করা দম্পতিরাও তখন বিচ্ছেদের পথে হাঁটেন। কী এমন ঘটে, যার জন্য এত বছরের বৈবাহিক জীবনে ইতি টানতে হয়?’

অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন
অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনছবি: ইনস্টাগ্রাম

কীভাবে দিন দিন বিবাহবিচ্ছেদের হার বাড়ছে, তারও বিস্তারিত বর্ণনা আছে পোস্টে। সেখানে বলা হয়েছে, বিবাহবিচ্ছেদ মোটেও সহজ বিষয় নয়।

প্রত্যেকেই স্বপ্ন দেখেন সারা জীবন একসঙ্গে থাকার, বয়স হলেও পরস্পরের হাতে হাত রাখার। কিন্তু সব সময় আশা পূরণ হয় না। একসঙ্গে জীবনের অনেকটা সময় থাকার পরও ছোট বা বড় বিষয়ের জন্য আলাদা হওয়ার সিদ্ধান্ত মানুষ কীভাবে নেয়!

অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া ও আরাধ্য
অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া ও আরাধ্যছবি: ইনস্টাগ্রাম

সেই পোস্টে লাইক করেছেন স্বয়ং অভিষেক বাচ্চন। এরপরই নেটিজেনদের প্রশ্ন, তাহলে সত্যিই কি বিচ্ছেদের পথে হাঁটছেন অভিষেক ও ঐশ্বরিয়া? এই পোস্টে অভিষেকের লাইককে ঘিরে নতুন করে জল্পনা তুঙ্গে উঠেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *