কুলাউড়া আন্ত:জেলা ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে সোমবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় আন্ত:জেলা দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। কুলাউড়া শহরস্থ বঙ্গবন্ধু উদ্যানে টুর্নামেন্টের উদ্বোধন করেন প্রধান অতিথি কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি নিয়াজুল তায়েফ এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী ফজলুল হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ গিলমান, সিনিয়র সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক এহসান আহমদ টিপু, যুক্তরাজ্যস্থ কমিউনিটি লিডার ইমরান সফি রুমেল, উপজেলা ছাত্রলীগ সম্পাদক আবু সায়হাম রুমেল। স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য উপজেলা কৃষকলীগের সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী ফুয়াদ।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান সফি আহমদ সলমান বলেন, সুস্থ বিনোদনের জন্য খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি ক্রীড়ামোদীদের খেলাধুলা ও ক্রীড়া চর্চার জন্য বঙ্গবন্ধু উদ্যানে একটি ইনডোর ভবন নির্মাণের পদক্ষেপ গ্রহণের আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি এম. মছব্বির আলী, সাংবাদিক খালেদ পারভেজ বখশ, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল, উপজেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদির, সহ-সম্পাদক রবি মল্লিক, সংরক্ষিত নারী কাউন্সিলর তাসলিমা সুলতানা (মনি) ও লাইলি বেগম, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সম্পাদক রাসেল আহমদ, কোষাধ্যক্ষ তারেক হাসান প্রমুখ। উদ্বোধনী খেলায় কুলাউড়া থানা পুলিশ জুটি বনাম সোনালী অতিত জুটি এবং নিজাম জুটি বনাম ইয়াং স্টার ব্রাহ্মনবাজার জুটি অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *