সিলেটে স্ত্রীকে ইনজেকশন পুশ করে হত্যা, স্বামী আটক

সিলেট প্রতিনিধি : সিলেটে সুফিয়া বেগম (২২) নামের এক নারীকে হ’ত্যার অ’ভিযোগ ওঠেছে তার স্বামীর বি’রুদ্ধে। এ অ’ভিযোগে নি’হতের স্বামী আয়নুল হককে আ’ট’ক করেছে পু’লিশ। আয়নুল নগরের বাগবাড়ি এলাকার মাসুক মিয়ার ছে’লে।

আর নি’হত সুফিয়া বেগম বিমানবন্দর থা’না এলাকার খাদিম চা বাগানের ( মিত্রিঙ্গা লাইন বরইতলা) মৃ’ত হারুন মিয়ার মে’য়ে।

রবিবার (৭ মা’র্চ) সকালে গৃহবধূ সুফিয়াকে অ’সুস্থ অবস্থায় তার পরিবারের লোকজন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতা’লে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃ’ত ঘোষণা করেন।

পু’লিশ জানায়, প্রায় ৭মাস আগে আয়নুলের সাথে সুফিয়া বেগমের বিয়ে হয়। এরপর থেকে তাদের প্রায়ই ঝগড়া হত। এমনকি বিবাদের জেরে আয়নুল তাকে মা’রধর করতেন। শনিবার (৬ মা’র্চ) আয়নুল তার স্ত্রী’কে নিয়ে শ্বশুর বাড়িতে বেড়াতে যায়। ওইদিন রাতে আয়নুল তার স্ত্রী’ সুফিয়া বেগমের হাতে একটি ইনজেকশন পুশ করে। ওই সময় নি’হত সুফিয়া বেগমের বোন ইনজেশন পুশ করার বিষয়ে জানতে চাইলে তাকে আয়নুল জানায় শারীরিক অ’সুস্থতার কারণে তাকে ইনজেশন দেয়া হয়েছে। পরদিন রবিবার (৭ মা’র্চ) সকাল ৭টা ৫০ মিনিটে সুফিয়া বেগম হঠাৎ করে অ’সুস্থ হয়ে পড়লে তাকে ওসামী হাসপাতা’লে নিয়ে আসলে তাকে মৃ’ত ঘোষণা করেন চিকিৎসকরা।

এ ব্যাপারে সিলেট বিমানবন্দর থা’নার ওসি মাইনুল ইস’লাম জাকির বলেন, গৃহবধূ সুফিয়া বেগমকে ইনজেশকন পুশ করে হ’ত্যা করা হয়েছে বলে অ’ভিযোগ করেছেন নি’হতের পরিবার। এ ঘটনায় পু’লিশ নি’হতের স্বামী আয়নুলকে আ’ট’ক করেছে। হাসপাতা’লে নেয়ার আগেই গৃহবধূ সুফিয়ার মৃ’ত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। বিষয়টি পু’লিশ খতিয়ে দেখছে। এ ঘটনায় থা’নায় মা’মলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *