শ্রীমঙ্গল লকডাউন পালনে প্রশাসনের কঠোর নজরদারি

বুধবার ৬ এপ্রিল লকডাউনের দ্বিতীয় দিন সকাল সাড়ে ১১টায় শহরের চৌমুনী চত্তর হতে শুরু হয় প্রশাসনের প্রচার অভিযান। এসময় সচেতনতামূলক প্রচারণার পাশাপাশি সরকারি নির্দেশনা না মানায় বিভিন্ন প্রতিষ্টানে ভ্রাম্মমাণ আদালত পরিচালিত হয়। স্বাস্থ্যবিধি লংঙ্ঘন এর অপরধে ভ্রামামাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ধারা ১০টি মামলায় ১২ হাজার তিনশত টাকা অর্থদন্ড প্রদান এবং তা আদায় করা হয়। উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম ও শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো.আব্দুছ ছালেক হ্যান্ডমাইকে লকডাউন প্রতিপালন ও স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসাধারণকে অনুরোধ করেন।

উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম বলেন, মাত্র একটি সপ্তাহ আপনারা ঘরে থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন, তিনি বলেন, করোনা এমন একটি ব্যাধি যা পরিবারের একজনের হলে অন্যান্যদের শরীরে ছড়িয়ে পড়ে। এটি একটি ছোঁয়াচে ভাইরাস, ভাইরাসটি প্রতিরোধ করতে সরকারের স্বাস্থ্যবিধি সঠিকভাবে মেনে চলতে হবে। শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক বলেন, করোনাভাইরাস আমাদের জেলায় ঝুকিঁপুর্ণ অবস্থানে আছে তাই সকলে মিলে করোনা প্রতিরোধ করতে হবে।
তিনি আরো বলেন, করোনায় আপনার পরিবারের উপার্জনের প্রধান ব্যক্তিটির মৃত্যু হলে পুরো পরিবারটি ধ্বংস হয়ে যাবে। তাই এই মহামারি প্রতিরোধ করতে ঘরে ঘরে সচেতনতা গড়ে তোলতে হবে। সচেতনতামূলক প্রচারণায় সহকারি কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মো. কাওছার ইকবাল, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হুমায়ূন কবির, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন সহ পুলিশের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *