কুলাউড়ার কর্মধায় ৯ম শ্রেণীর ছাত্রকে কুপিয়ে হত্যা

কুলাউড়া প্রতিনিধি : কুলাউড়ায়  আশরাফুল ইসলাম তুহিন (১৮) নামে এক নবম শ্রেণীর ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
 ১১ অক্টোবর সোমবার রাত ১১ টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের রাঙ্গিছড়া চা বাগানের ১নং সেকশনে
এ ঘটনাটি ঘটে।
তুহিন কর্মধা ইউনিয়নের পূর্ব বাবনিয়া গ্রামের সাজ্জাদ আলীর ছেলে ও বাবনিয়া নিজামিয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র। এদিকে আরেকটি সূত্রে জানা গেছে, প্রায় ৪৫ বছর পূর্বে নিহত তুহিনের দাদা মোশারফ আলীকেও জায়গাজমির বিরোধ নিয়ে মনছড়া এলাকার পাহাড়ী টিলায় নৃশংসভাবে হত্যা করে দুর্বৃত্তরা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাঙ্গিছড়া চা বাগানের পাশে মনছড়া এলাকায় তুহিনের পিতা সাজ্জাদ আলীর পানজুম সহ বিভিন্ন ফসলাদির বাগান রয়েছে। সেই বাগান দেখাশুনা করার জন্য সেখানে একটি ঘরও রয়েছে।  সেই বাগান দেখাশোনা করতেন তুহিনের বাবা সাজ্জাদ আলীসহ পরিবারের সদস্যরা। ঘটনার দিন সোমবার রাতে রাঙ্গিছড়া বাজার থেকে সাজ্জাদ আলীর জন্য খাবার নিয়ে পান জুমে যাবার পথে তুহিনকে দুর্বৃত্তরা ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে বাগানের রাস্তার পাশে ফেলে রেখে যায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল)  সাদেক কাওসার দস্তগীর, অফিসার্স ইনচার্জ বিনয় ভূষণ রায়, ওসি (তদন্ত) মো. আমিনুল ইসলাম, কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক  ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে পুলিশ তুহিনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে সন্দেহজনকভাবে কুলাউড়া সদর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ইসমাইল আলী নামের এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।
স্থানীয় কর্মধা ইউপি চেয়ারম্যান এম এ রহমান আতিক বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, প্রেমঘটিত কারণে হয়তো বা কেউ তুহিনকে হত্যা করেছে।
এ বিষয়ে মঙ্গলবার বিকেলে ঘটনাস্থলে থাকা কুলাউড়া থানার এস আই আব্দুর রহিম জিবান বলেন, হত্যাকান্ডের প্রকৃত রহস্য উন্মােচনের জন্য পুলিশ মাঠে কাজ করছে।
এ বিষয়ে কুলাউড়া থানার (ওসি তদন্ত ) মো. আমিনুল ইসলাম বলেন, রাতে বাগান কর্তৃপক্ষ রাস্তার পাশে মৃতদেহ পড়ে থাকতে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এঘটনায় এখনো নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাইনি। বিষয়টি তদন্ত করে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *