মৌলভীবাজারে শেখ রাসেল দিবস পালিত

পলি রানী দেবনাথ : “শেখ রাসেল দীপ্ত জয়োল্লাস,অদম্য আত্নবিশ^াস” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে মৌলভীবাজার জেলা প্রশাসন ও শিশু একাডেমীর আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ এর সহযোগীতায় শেখ রাসেল দিবস পালিত হয়েছে।
১৮ অক্টোবর সোমবার এ উপলক্ষে সকালে শেখ রাসেলের প্রতিকৃতিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়। পুষ্পস্তবক অর্পন করেন জেলা পরিষদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, বন বিভাগ, জেলা শিশু একাডেমী, জেলা শিল্পকলা একাডেমী, গণপূর্ত বিভাগ, জীবনবীমা কর্পোরেশন।
শেষে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে আলোচনা সভা জেলা প্রশাসক মীর নাহিদ আহসান এর সভাপতিতে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।
এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মল্লিকা দে, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানঠি সঞ্চালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ। আলোচনা সভার পর রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *