কর্মধা ইউনিয়নে পুনরায় নৌকার প্রার্থী আতিক, সমর্থকদের উল্লাস

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফের আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেলেন বর্তমান চেয়ারম্যান এম এ রহমান আতিক। মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোননয়ন বোর্ড কুলাউড়ার ১৩ টি ইউনিয়নে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর তালিকা প্রকাশ করে। এতে উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ও সাবেক ছাত্রনেতা এম এ রহমান আতিককে কর্মধা ইউনিয়নে টানা দ্বিতীয়বারের মতো নৌকার প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।
২৭ অক্টোবর দুপুরে ঢাকা থেকে কুলাউড়া রেলষ্টেশনে পৌঁছালে এম এ রহমান আতিকের সমর্থক ও দলের নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন। এর পরে সহ¯্রাধিক সমর্থক ও নেতাকর্মীরা শহর থেকে প্রায় দুই শতাধিক মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে কর্মধায় নিয়ে যান। সেখানে পুরো ইউনিয়নে আনন্দ মিছিল শেষে এম এ রহমান আতিকের বাড়িতে গিয়ে শোভাযাত্রাটি শেষ হয়।
শোভাযাত্রা শেষে নেতাকর্মী ও ইউনিয়নবাসীর উদ্দেশ্যে এম এ রহমান আতিক বলেন, গত নির্বাচনে নৌকার প্রার্থী হয়ে এই ইউনিয়নের বিজয় এনেছিলাম। এরপর থেকে কর্মধার মানুষের জীবনমানোন্নয়নে ব্যাপক উন্নয়ন করেছি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ^ স্বীকৃত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া প্রতিটি গ্রামে লেগেছে। পাহাড় অধ্যুষিত আমাদের কর্মধাকে যোগাযোগের ক্ষেত্রে মডেল ইউনিয়নে পরিণত করেছি। দল আবারো আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আসন্ন নির্বাচনে প্রতিদন্ধিতা করার সুযোগ দিয়েছে। আমি কৃতজ্ঞ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। ইনশাল্লাহ্ আগামী ২৮ নভেম্বরের নির্বাচনে আবারো আমার এলাকার জনগণ উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে কর্মধার মানুষের জীবন মানন্নোয়নের ধারাবাহিকতা বজায় রাখবেন।
তিনি আরো বলেন, নৌকার প্রার্থীতা না দিতে অনেক ষড়যন্ত্র করা হয়েছিলো। কিন্তু দল আমাকে আশাহত করেনি। নৌকার প্রার্থীতা একটি বিজয়। আসন্ন নির্বাচনে এলাকার জনগণ নৌকাকে বিজয়ী করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *