কুলাউড়ায় আরো ৬০ গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর ঘর

কুলাউড়া প্রতিনিধি : তৃতীয় ধাপে মৌলভীবাজারের কুলাউড়ার আরো ৬০ গৃহহীন পরিবার পাচ্ছেন প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘর।
বুধবার (১৯ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার হাজীপুরে আশ্রয়ণ প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়,  প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প- ২ এর আওতায় কুলাউড়া উপজেলায় ৬০টি ঘর নির্মাণ করা হচ্ছে। এসব গৃহ নির্মাণের জন্য উপজেলার ভাটেরা ও হাজীপুরসহ বিভিন্ন ইউনিয়নে সরকারি খাস ভূমি উদ্ধার করছে উপজেলা প্রশাসন।
হাজীপুর ইউনিয়নের বিলেরপারের গুচ্ছগ্রামে ১২ টি ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয় বুধবার বিকেলে। এ ছাড়াও ভাটেরার ইসলামনগরে ৩০টি ঘর নির্মান কাজের উদ্বোধন করা হয়। খাস ভূমি উদ্ধারের পর নির্দিষ্ট স্থানে বাকি ১৮টি ঘর নির্মাণ করা হবে।
হাজীপুরে গৃহ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এটি এম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সজল মোল্লা, হাজীপুর ইউপি চেয়ারম্যান ওয়াদুদ বক্স, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী। উদ্বোধন অনুষ্ঠানে দোয়া পরিচালনা মাওলানা আব্দুর রহমান।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শিমুল আলী বলেন,  প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প ২ এর আওতায় এর আগে দুই ধাপে ২১০ টি গৃহহীন পরিবারকে ঘর দেওয়া হয়েছে। ৩য় ধাপে আরো ৬০ পরিবারকে ঘর দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *