কুলাউড়ায় চোরাইকৃত সিএনজি অটোরিকশাসহ ৪ জন গ্রেপ্তার

কুলাউড়া অফিস : কুলাউড়ায় চোরাইকৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয় এবং এ ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার মধ্যরাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কাদিপুর ইউনিয়নের বাদে মনসুর এলাকা থেকে সিএনজি অটোরিকশাসহ ৪ জনকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতরা হলেন সিলেটের গোপালগঞ্জ ইউনিয়নের কাটখাই এলাকার মৃত ওয়ারিছ আলীর পুত্র শিবলু মিয়া (৩৫), উপজেলার কাদিপুর ইউনিয়নের মনসুর এলাকার গফুর মিয়ার পুত্র মাকিম মিয়া (৩৮), পৌর এলাকার মধ্য জয়পাশার শেখ রজমুলের পুত্র শেখ সাজেদ আহমদ (২৮), জুড়ী উপজেলার বাছিরপুর চাক্কাটিলা এলাকার নুরুল ইসলামের পুত্র রুমন মিয়া (২৩)।
পুলিশ জানায়, উপজেলা কাদিপুর ইউনিয়নের বাদে মনসুর এলাকার লকুছ মিয়ার কলোনীতে শুক্রবার মধ্যরাতে অভিযান চালিয়ে একটি নাম্বার বিহীন সিএনজি অটোরিকশ উদ্ধার করেন। এসময় এর সাথে জড়িতদের আটক করা হয়। শনিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় বলেন, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে চোরাইকৃত সিএনজি অটোরিকশাটি সিলেটের গোলাপগঞ্জ থেকে চুরি করে এনেছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা নং ১৬ দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *