কুলাউড়ায় পাঁচ শতাধিক মানুষের মধ্যে যুবলীগের ইফতার বিতরণ (ভিডিওসহ)

কুলাউড়া  প্রতিনিধি  : কুলাউড়ায় পাঁচ শতাধিক অসহায় মানুষ ও পথচারীর মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুলাউড়া উপজেলা শাখার উদ্যোগে আজ শনিবার বিকেলে পৌর শহরের বঙ্গবন্ধু উদ্যানের সামনে এ ইফতার বিতরণ করা হয়।

উপজেলা যুবলীগের সভাপতি মো. আব্দুস শহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক ময়নুল ইসলাম সবুজের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেণু।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. আব্দুল কাদির, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম বদর, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ইছরাব আলী ইছই, যুগ্ম সম্পাদক কামরুল হাসান বক্স, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল মনি, শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দ জামিল উদ্দিন নাহিদ, তথ্য ও গবেষণা সম্পাদক মো. খালিক উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোদাব্বির চৌধুরী ঝুমন, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান জনিসহ উপজেলা যুবলীগের অন্যান্য ইউনিটের নেতৃবৃন্দ।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম সবুজ বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে এবং যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে যুবলীগ সারাদেশে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় কুলাউড়া যুবলীগ শহরের অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে দাঁড়িয়ে সেবামূলক কাজ করছে, যা আগামীতেও অব্যাহত থাকবে। এ ধরনের মানবিক কাজে যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *