কমলগঞ্জে ৪ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর ইউনিয়নের ভাদাইরদেউল এলাকা থেকে ৪ মাস পর কবর থেকে এক যুবকের লাশ উত্তোলন করা হয়।
নিহত নজরুল ইসলাম এর ভাই মোঃ বদরুল ইসলাম জানান, তার ভাইকে স্ত্রী ও শশুর বাড়ির লোকজন পরিকল্পিত ভাবে হত্যা করেছে। এঘটনায় গত ১৮ মে নিহতের মা নুর জাহান বেগম বাদী হয়ে মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন।
৯ জুন বৃহস্পতিবার দুপুরে ৪ মাস ৮দিন পর আদালতের নির্দ্দেশে স্থানীয় বড়চেগ বিক্রমপুর কবরস্থান থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।
নিহত নজরুল ইসলাম কমলগঞ্জ উপজেলার পার্শবর্তী আলীনগর ইউনিয়নের চিতলিয়া গ্রামের রঙ্গু মিয়ার মেয়ে মশকুরা বেগমকে বিয়ে করেন।
উল্লেখ্য গত ২৭ জানুয়ারী ২০২২ ইংরেজি তারিখে শশুর বাড়িতে স্ত্রী সহ একটি অনুষ্ঠানে যোগ দিয়ে কয়েকদিন অবস্থান করেন। ১ ফ্রেব্রুয়ারী তারিখে নজরুল ইসলাম শশুর বাড়িতে মারা যান।

শমশেরনগর পুলিশ ফাড়ির ইনচার্জ মোশাররফ হোসেন জানান, আমরা আদালতের নির্দেশনা পেয়ে নিহত নজরুল ইসলাম এর লাশ উত্তোলন করে মর্গে প্রেরণ করি। নির্বাহী ম্যাজিস্ট্রেট অর্ণব মালাকারের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *