বিএনপির জামাতের আন্দোলন বাংলাদেশের  মাটিতে সফল হবে না-পরিবেশ মন্ত্রী 

হারিস মোহাম্মদ: পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন বলেছেন, বিএনপি জামাত আন্দোলনের নামে অরাজক পরিস্থিতির সৃষ্টি করে দেশের উন্নয়নর ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে চায়। তাদের যে কোনো চক্রান্ত বাংলাদেশের মাটিতে সফল হতে দেয়া হবে না।
মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ জনগনের দল। জনগণের ভোটে আওয়ামীলীগ টানা তিনবার ক্ষমতায় রয়েছে।  বিএনপি জামাত তত্ত্বাবধায়ক সরকারের যে দাবিতে আন্দোলন করছে সেই দাবি অসাংবিধানিক  ও অগলতান্ত্রিক। বিএনপি ঘোষণা দিয়েছিল ১০ জানুয়ারি প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে খালেদা জিয়ার কথায় দেশ চলবে। ১০ জানুয়ারি চলে গেছে, ১০ ফেব্রুয়ারিও চলে গেছে, দেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই চলছে। বিএনপি জামাত ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় ছিল। এ সময় তারা কোন উন্নয়ন করেনি,শুধু লুটপাট করেছে। তাদের সময়ে বিশ্বে  বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। হাওয়া ভবন থেকে তারেক রহমান দেশ চালাত, সেখানে বসে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। আজ লন্ডনে বসে আন্দোলনের নামে দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চায়। তাদের সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে সংবিধান অনুসরণ করেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের প্রস্তুতি নিতে মন্ত্রী নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
পরিবেশ মন্ত্রী শনিবার (১১ফেব্রুয়ারি) রাতে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার জাহাঙ্গীরাই চৌমুহনায় জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জায়ফরনগর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদির দ্বারার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মৌলিবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.বদরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া,সহ-সভাপতি জাকির আহমদ কালা, জুড়ী উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল ইসলাম কাজল,উপজেলা কৃষকলীগ সভাপতি আতিকুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজু, সহ-সভাপতি জুয়েল রানা, হাসান তারেক, আহমদ কামাল অহিদ,উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক, মো.শাহ আলম,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল ও উপজলা মৎস্যজীবীলীগ সাধারণ সম্পাদক মো, নুরুজ্জামান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *