পরকীয়ার জেরে সিএনজি চালকে পিটিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবালায় পরকীয়ার জেরে রাজু মিয়া নামের এক সিএনজি চালকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার সাথে জড়িত ২ জনকে আটক করেছে পুলিশ। তারা দুইজনই রাজুর সম্পর্কে চাচা।

পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা যায়, মধ্যপ্রাচ্য প্রবাসী শাহ আলম (জাহাঙ্গীর মিয়া) এর স্ত্রী সুজিনা আক্তারের সাথে রাজু মিয়ার পরকীয়ার সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানাজানি হলে মধ্যপ্রাচ্য থেকে জাহাঙ্গীর মিয়া ও ছোট ভাই জাকির মিয়া সম্প্রতি দেশে আসেন। বাড়িতে না গিয়ে মৌলভীবাজার শহরের একটি হোটেলে অবস্থান করেন।

তারা বুধবার দুপুরে একটি সিএনজি অটোরিক্সা নিয়ে পার্শবর্তী এলাকা বিন্নিগ্রামে যান। ওখান থেকে মুঠোফোনে সিএনজি ভাড়া নেয়ার কথাবলে ডেকে নেন রাজু মিয়াকে। এসময় রাজুকে রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে গুরুত্বর আহত করে মাটিতে ফেলে যান।

পরে স্থানীয়রা থাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের নিয়ে গেলে তার অবস্থার অবনতি হলে তাকে চিকিৎসক সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। চিকিৎসাধিন অবস্থায় বৃহস্পতিবার ৩০ মার্চ সকাল সাড়ে ১১টার তার মৃত্যু হয়। নিহত রাজু একই এলাকায় আপার কাগাবালা (সাতবাক) গ্রামের হাদিস মিয়ার পুত্র।

জাহাঙ্গীরের শ্বশুর বাড়ি পাশ্ববর্তী বিন্নিগ্রামে। প্রায় ৯ বছর আগে ওই দম্পতির বিয়ে হয়। তাদের ৫ ও ৭ বছরের দুটি ছেলে সন্তান রয়েছে। খুনের শিকার রাজু মিয়া জাহাঙ্গীর ও জাকিরের চাচাতো ভাইয়ের ছেলে। তারা একই গ্রামে পাশাপাশি বাড়িতে বসবাস করেন। পরোকীয়ার অভিযোগে অভিযুক্ত মহিলার (চাচী) স্বামী জাহাঙ্গীর মিয়া ও তার ভাই জাকির মিয়া আরব আমিরাত (দুবাই) প্রবাসী।

মৌলভীবাজার মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত দুইজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট এমজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *