ফরিদ পুর যুব সংঘের নতুন কমিটি গঠন 

দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের আর্থসামাজিক উন্নয়নমূলক সংগঠন ফরিদ পুর যুব সংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে।
২৯ মার্চ বুধবার রাতে  সংঘের সাবেক সভাপতি গিয়াস খান দুলদুল এর বাসভবনে আয়োজিত সভায় বিগত কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়।
বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল আমিন এর সভাপতিত্বে সভায় উপস্হিত ছিলেন, সংঘের  উপদেষ্টা মন্ডলির সদস্য রওশন আহমদ. জাহাঙ্গীর আলম এপলু,সেবুল মিয়া,চুনু মিয়া সহ ফরিদ পুর যুব সংঘের বিগত কমিটি সকল সদস্য।
সভায় বিগত কমিটিকে ধন্যবাদ জানিয়ে  কমিটি বিলুপ্ত  ঘোঘনা করা হয় এবং সাংগঠনিক ধারাবাহিকতায় ২৭ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।
নবগঠিত কমিটির সভাপতি সুয়েবুল হক সানুর,সহ-সভাপতি সৈয়দ আলি হুসেন,আনোয়ার আহমদ, মোঃ সালেহ আহমদ,সাধারণত সম্পাদক পারভেজ আহমদ,সহ-সাধারন সম্পাদক রাহিম আহমদ,সহ-সাধারন সম্পাদক  মিজানুর রহমান,সহ-সাধারন সম্পাদকসেবুল আহমদ,সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ,সহ-সাংগঠনিক সম্পাদক মামুন আহমদ,অর্থ সম্পাদক জামাল আহমদ,
সহ-অর্থ সম্পাদক আনিক খান,প্রচার সম্পাদক মোজাহিদ আহমদ,সহ-প্রচার সম্পাদক জাবের আহমদ,শিক্ষা বিষয়ক সম্পাদক কিরন আহমদ,ধর্ম বিষয়ক সম্পাদক  আকমল খান,ক্রিড়া বিষয়ক সম্পাদক রুবেল মিয়া,সহ-ক্রিরা বিষয়ক সম্পাদক সাহেদ খান, দপ্তর সম্পাদক জাকের আহমদ,সহ দপ্তর সম্পাদক  রুবেল আহমদ,কার্যকরী সদস্য মোমিন আহমদ, মোস্তাফিজুর রহমান মামুন,সাহেদ আহমদ, নাজিম খান, জাকারিয়া আহমদ,আব্দুল মছব্বির, তোফায়েল আহমদ, আলী আহমদ, সাহেদ রাব্বানী,গোলাম আম্বিয়া,শাহিন আহমদ ও ইমরান আহমদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *