শ্রীমঙ্গলে রেললাইনে এইচএসসি পরীক্ষার্থীর দুই হাত বিচ্ছিন্ন মরদেহ

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে রেললাইনের ওপর থেকে দুই হাত ও পেট কাটা অবস্থায় এক এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১২টার দিকে  শ্রীমঙ্গলের বাস্তহারা কলোনি এলাকায় রেললাইন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ২৬ জুলাই বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত শিক্ষার্থীর নাম শান্ত দেবনাথ। সে জেলার রাজনগর উপজেলার রাজনগর গ্রামের নিখিল দেবনাথের ছেলে। এবারের এইচএসসি পরীক্ষায় মৌলভীবাজার সরকারি কলেজ থেকে তার অংশ নেওয়ার কথা ছিল।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) রকিবুল ইসলাম জানান, খবর পেয়ে শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশনের পূর্ব দিকের আউটার সিগনালের পাশে বাস্তহারা কলোনি এলাকায় রেললাইন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহতের পেট, বাম হাত কনুই থেকে এবং ডান হাত বাহু থেকে বিচ্ছিন্ন অবস্থায় ছিল। পরে রাত ১২টার দিকে মরদেহ উদ্ধার করে নিয়ে আসা হয়।

নিহতের চাচাতো ভাই শিমুল দেবনাথ বলেন, শান্ত প্রতিদিন বিকালে খেলাধুলার জন্য বাইরে গেলেও সন্ধ্যায় বাড়ি ফিরে আসে। গতকাল অনেক রাত হয়ে পড়লেও সে বাড়িতে ফিরে না আসায় আমরা সব আত্মীয়-স্বজনের বাড়ি, থানা, হাসপাতালে খোঁজ নেই। এরই মধ্যে রাত ১১টার দিকে পুলিশ মোবাইল ফোনে কল করে তার মাকে জানায় শ্রীমঙ্গলে রেললাইনের ওপরে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। খবর পেয়ে আমি শ্রীমঙ্গলে এসে ভাইয়ের মরদেহ শনাক্ত করেছি। শান্ত কোনোদিন বাড়িতে না বলে দূরে কোথাও যায়নি।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর সাব্বির আলী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ট্রেনে কাটা পড়ে শান্ত মারা গেছেন। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *