জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানালেন বীর

আব্রাম খান জয় এবং শেহজাদ খান বীর দুজনেই চিত্রনায়ক শাকিব খানের সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ জনপ্রিয় এই দুই স্টারকিড। বুধবার শাকিব ও অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। আর এ উপলক্ষে বড় ভাইকে ভিডিও বার্তায় জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে ছোট্ট বীর। এ দিন নিজের ভেরিফায়েড ফেসবুকের রিলে এই ভিডিও বার্তাটি শেয়ার করেছেন বীরের মা চিত্রনায়িকা বুবলী। রিলের ক্যাপশনে লিখেছেন, ‘হ্যাপি বার্থ ডে জয় ভাইয়া’। সঙ্গে জুড়ে দিয়েছেন একটি লাভ ইমোজিও।
ওই ভিডিও তে দেখা যায়, বীরের পরনে রয়েছে সাদা গেঞ্জি ও কালো ট্রাউজার। একটি রুমে দাঁড়িয়ে বড় ভাই জয়কে ‘হ্যাপি বার্থ ডে টু ইউ’ বলে উইশ করছেন বীর। ভিডিওটি শেয়ার করা মাত্রই ছয় হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। পাশাপাশি মন্তব্যের ঝড় উঠেছে বুবলীর কমেন্টবক্সে। বীরের মতো তার ভক্তরাও জন্মদিনের শুভেচ্ছায় ভাসাচ্ছেন জয়কে। বর্তমানে দাম্পত্য জীবনের টানাপোড়েনে আলাদা থাকছেন শাকিব-বুবলী। বর্তমানে ছোট্ট বীর ও কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন বুবলী।
তবে শাকিবের দুই ছেলে দুই মায়ের কাছে থাকলেও নিয়মিত সন্তানদের সময় দিতে দেখা যায় এই নায়ককে। কয়েকদিন আগেই ছেলে বীরকে স্কুলে ভর্তি করিয়েছেন বুবলী। ছেলের স্কুলের প্রথম দিনে সঙ্গে ছিলেন শাকিবও। সেই ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছিলেন এই নায়িকা। অন্যদিকে অপুও জয় এবং নিজের কাজ নিয়েই ব্যস্ত রয়েছেন। কাজের পাশাপাশি নিয়মিত সময় দেন ছেলেকে। স্কুলে নেওয়া থেকে শুরু করে জয়ের যাবতীয় দায়িত্ব তিনিই পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *