মৌলভীবাজার জেলা তরুণ দলের ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত হওয়ায় সাগরকে বিভিন্নজনের অভিনন্দন

মৌলভীবাজার প্রতিনিধি:

রাসেল আহমেদ সাগর কে বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ দল মৌলভীবাজার জেলার ভারপ্রাপ্ত সভাপতি নির্বাচিত করায় বিভিন্ন সংগঠনের অভিনন্দন বার্তা।

রবিবার ১৫ই সেপ্টেম্বর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়, পত্রে উল্লেখ করা হয় কেন্দ্রীয় তরুণ দলের সভাপতি ডাক্তার আবু বক্কর ছিদ্দিক ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আলমগীরের যৌথ সিদ্ধান্তে রাসেল আহমেদ সাগর কে ভারপ্রাপ্ত সভাপতি তরুণ দল মৌলভীবাজার জেলা দায়িত্ব প্রদান করা হয়।

রাসেল আহমেদ সাগর ১৯৯৭ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাএ দল যোগ দেন, এরপর যুবদলে চলে আসেন দায়িত্ব পালন করেন ওয়ার্ড কমিটির সভাপতি, দক্ষিণ শহরতলী যুবদলের সাংগঠনিক সম্পাদক এবং পরে মৌলভীবাজার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদকের। এর মধ্যে অনেক মামলা হামলার শিকার হোন তিনি।

এক সময় দেশ ত্যাগ করে চলে যান সব কিছু রেখে সৌদি আরব যাবার পর দ্বায়িত্ব গ্রহন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ দলের সৌদি আরব শাখার সভাপতি হিসেবে। এর পর তরুন দল কেন্দ্রীয় সংসদের সদস্য নির্বাচিত হোন, এক বছর পর সহ শিক্ষা সম্পাদক নির্বাচিত হোন সব শেষ গত ২০২৩ সালের সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হোন এবং দায়িত্ব পান সিলেট বিভাগের। বর্তমানে কেন্দ্রীয় সভাপতি ডা,আবু বক্কর ছিদ্দিক এবং সাধারণ সম্পাদক এড,আমিনুল ইসলাম আলমগীর এক যৌথ সিদ্ধান্তে মৌলভীবাজার জেলা তরুণ দল কে শক্তিশালী করার লক্ষে রাসেল আহমেদ সাগর কে ভারপ্রাপ্ত সভাপতি মৌলভীবাজার জেলা শাখা নির্বাচিত করেন।

সদাহাস্যজ্বল এই মানুষ টি সম্পূর্ণ অহংকার মুক্ত তিনি এ পরযন্ত প্রায় ২৯ সংগঠনের বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। এছাড়াও তিনি একজন গীতিকার সুরকার, কবি, ছড়াকার, এবং সাংবাদিক হিসেবে সর্ব মহলে পরিচিত।

রাসেল আহমেদ সাগর কে ভারপ্রাপ্ত সভাপতি মৌলভীবাজার জেলা নির্বাচিত করায় শুভেচ্ছা জানিয়েছেন, কুয়েত আহমদিয়া প্রদেশ বিএনপির সাংগঠনিক সম্পাদক সুমন আনসারী, হবিগঞ্জ জেলা তরুণ দলের সভাপতি, আঃ রউফ পাশা, সাধারণ সম্পাদক মাহবুব আলম মান্না, মৌলভীবাজার জেলা তরুণ দলের সাবেক সভাপতি সেজিম বক্স, জামিল আহমেদ, মৌলভীবাজার জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ, তরুণ দলের সৌদি আরব শাখার সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, মৌলভীবাজার জেলা তরুণ দলের মোহাম্মদ সালাউদ্দিন, সুমন মিয়া, সুলতান আহমদ, মোস্তাফিজুর রহমান মোস্তাক, সজল আহমেদ, রিপন মিয়া প্রমুখ।

এ ব্যাপারে রাসেল আহমেদ সাগরের সাথে আলাপ হলে তিনি বলেন, আমি প্রথমেই কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ জাতীয়তাবাদী তরুণ দল কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাক্তার আবু বক্কর ছিদ্দিক ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আলমগীর ভাই সহ সংগঠনের সকল সদস্যের কাছে। কারণ তাদের ভালবাসা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। আমি যেনো সবার আস্তা এবং বিশ্বাস ধরে রাখতে পারি, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে ফেইসবুক, মোবাইলে অভিনন্দন জানিয়েছেন, কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল প্রিন্ট মিডিয়ার সাংবাদিক দের কাছে যারা অন লাইন পএিকা এবং প্রিন্ট পএিকায় আমাকে নিয়ে লিখেছেন তাদের কাছে। তিনি সকলের দোয়া এবং ভালবাসা চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *