কুলাউড়ার সাংবাদিকদের সঙ্গে চেয়ারম্যান প্রার্থী আজাদের মতবিনিময়

কুলাউড়া প্রতিনিধি : আসন্ন ইউনয়িন পরিষদ নির্বাচনকে সামনে কুলাউড়ায় কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন উপজেলার কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. মুহিবুল ইসলাম আজাদ। গতকাল শুক্রবার বিকেলে নির্বাচনী প্রতিক পেয়ে স্থানীয় একটি হোটেলে মতবিনিময় সভায় তিনি ইউনিয়নকে ঘিরে নানা উন্নয়ন পরিকল্পনার কথা বলেন এবং অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ ভোটগ্রহণ নিশ্চিত করতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।
মুহিবুল ইসলাম আজাদ বলেন, আমার বাবা উসমান গণি ছিলেন কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বাবা ছাড়াও আমার পূর্বসূরীরা নেতৃত্ব দিয়েছেন এই ইউনিয়নকে। বাবার কাছ থেকে উৎসাহ ও অনুপ্রেরণা নিয়ে বিগত ২০ বছর থেকে কর্মধার মানুষের সুখ-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি।
তিনি বলেন, বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান আতিক একজন অপাদমস্তক দুর্নীতিবাজ। টাকা ছাড়া কোনো সরকারি সেবা দেন না তিনি। দল বিরোধী কর্মকান্ডে লিপ্ত থাকার কারনে খোঁদ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দরাও তাকে এবার দলীয় মনোনয়ন না দেয়ার জন্য উপজেলা এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে লিখিত আবেদন করেছিলেন। তার কর্মকান্ডে মানুষ অতিষ্ট হয়ে এলাকার সর্বস্তরের মানুষ আমাকে এবার প্রার্থী করেছেন। আমার বিশ্বাস আগামী ২৮ নভেম্বর চশমা প্রতীকে আমাকে ভোট দিয়ে এলাকার মানুষ জয়লাভ করাবে। নির্বাচিত হলে ইউনিয়নকে দুর্নীতিমুক্ত ও মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তর করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *