মৌলভীবাজারে দিনব্যাপী উদ্যোক্তা মেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলা প্রশাসন ও আইডিই বাংলাদেশের আয়োজনে দিনব্যাপী উদ্যোক্তা মেলার শুরু হয়েছে। সোমবার সকালে শহরের বেঙ্গল কনভেনশন হলে প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।
৫ সেপ্টেম্বর সোমবার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানার সভাপতিত্বে ও জেলা শিশু বিষায়ক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন মাসুদ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উপপরিচালক সামসুদ্দিন আহমেদ, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মিজানুর রহমান।
মেলার উদ্বোধনী অধিবেশনে স্বাগত বক্তব্য দেন, আইডিইর কৌশলগত অংশীদারিত্ব বিভাগের প্রধান মোঃ আফজাল হোসেন। পরে প্রধান অতিথি সহ অন্যন্য অতিথিরা স্টল পরিদর্শন করেন।
মেলার লক্ষ্য ছিল প্রকল্পের গ্রামীণ ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা (এমএসএমই) এবং যুবক-যুবতীদেরদের জন্য ব্যবসা এবং কর্মসংস্থানের সুযোগ বাড়ানোর পাশাপাশি তাদের পণ্য প্রদর্শন, পরিষেবা, দৃষ্টিভঙ্গি এবং ধারণা বিনিময় করা।
বিডা, এসইআইপি, প্রাণ আরএফএল, এসিআই, আলীম কৃষি যন্ত্র, মনিপুরী শাড়ীঘর, লাল তীর, বেঙ্গল, স্টাডি সলিউশন, রংধনু সাত রং,পর্যটন সেবা সংস্থা, ব্রাক ব্যাংক, ইউসিবি, ব্যাংক এশিয়া সহ মেলায় মোট ২৫টি স্টলের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠাণ এবং ব্যক্তি তাদের পণ্য ও পরিষেবার প্রতিনিধিত্ব করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *